রবিবার | ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

অশ্রুসিক্ত নয়নের মধ্যে দিয়ে জেলা স্বেচ্ছাসেবক দলের নেতা জুসেফের দাফন সম্পন্ন, বিভিন্ন মহলের শোক

প্রকাশিত :

আবদাল মিয়া, বানিয়াচং থেকে : স্নেহ-ভালোবাসা ও অশ্রুসিক্ত নয়নের মধ্যে দিয়ে হবিগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সহ সাংগঠনিক সম্পাদক ও প্রভাষক ছাদিরুজ্জামান খান জুসেফ (৩৭) এর জানাযা সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) বাদ মাগরিব জনাব আলী সরকারি কলেজ মাঠে জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। জানাযার নামাজের প্রাক্কালে মরহুমের জীবনী নিয়ে আলোচনা করেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হাসান জীবন,খেলাফত মজলিসের কেন্দ্রীয় নায়েবে আমীর আল্লামা আব্দুল বাছিত আজাদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন খান, জেলা ছাত্রদলের সভাপতি এমদাদুল হক ইমরান ও উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক নকিব ফজলে রকিব মাখন। ডা. জীবন বলেন, ছাদিরুজ্জামান খান জুসেফ বিএনপির নিবেদিত এক অন্ত:প্রাণ কর্মী ছিল। সে ২০০৮ এর জাতীয় নির্বাচনে প্রাণ উজাড় কাজ করছিল। সে একজন মজলুম ছাত্রনেতা। তার ২টি ছোট্ট কন্যা সন্তান রয়েছে।

 

ছবি- জেলা স্বেচ্ছাসেবক দল নেতা জুসেফের জানাযার নামাজ।

মহান আল্লাহর উপর এ শিশুদের জীবন ছেড়ে দিলাম। এসময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির আহবায়ক আলহাজ্ব লুৎফুর রহমান, উপজেলা বিএনপির সাবেক সভাপতি অ্যাডভোকেট মঞ্জুর উদ্দিন আহমেদ শাহীন, সাবেক উপজেলা চেয়ারম্যান শেখ বশীর আহমেদ, ২নং ইউপি চেয়ারম্যান মোঃ ওয়ারিশ উদ্দিন খান ও আলেম-উলামা, শিক্ষক, সাংবাদিক, জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণিপেশার ব্যক্তিবর্গ। জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী, গ্যানিংগঞ্জ বাজার ব্যবসায়ী কল্যাণ পরিষদ এর সভাপতি ও তরঙ্গ টুয়েন্টিফোর ডটকম’র সম্পাদক মন্ডলীর সভাপতি আলহাজ্ব রেজাউল মোহিত খান, জেলা স্বেচ্ছাসেব দলের সহসাধারণ সম্পাদক অ্যাডভোকেট ছামিউল আহমেদ খান, বানিয়াচং ইমাম সমিতির সাধারণ সম্পাদক ও বিশিষ্ট লেখক মাওলানা শায়খ সিরাজুল ইসলাম, উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও যুবদল নেতা মোঃ নাজমুল হোসেন, তরঙ্গ টুয়েন্টিফোর ডটকম’র সম্পাদক ও প্রকাশক শিব্বির আহমদ আরজু ও বানিয়াচং উপজেলা ছাত্রদলের আহবায়ক মোবাশ্বির আহমেদ মজনু।
উল্লেখ্য, গত রবিবার (২৮ নভেম্বর) রাত সাড়ে ৯টায় ভারতের চেন্নাই সিএমসি হাসপাতালে ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়ে তিনি মারা যান। ছাদিরুজ্জামান খান জুসেফ উপজেলা সদরের ৩নং দক্ষিণ-পূর্ব ইউনিয়নের অন্তর্গত মধুখানী মহল্লার মরহুম আব্দুল হান্নান মুন্সির পুত্র।

আজকের সর্বশেষ সব খবর