রবিবার | ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

বানিয়াচংয়ের ঐতিহ্যবাহী গ্যানিংগঞ্জ বাজার ব্যবসায়ী কল্যাণ পরিষদ এর পূর্ণাঙ্গ কমিটি গঠন

প্রকাশিত :

শিব্বির আহমদ আরজু : বানিয়াচংয়ের ঐতিহ্যবাহী গ্যানিংগঞ্জ বাজার ব্যবসায়ী কল্যাণ পরিষদ এর পর বহুল প্রত্যাশিত পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার রাত ৭টায় সভাপতি আলহাজ্ব রেজাউল মোহিত খান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ মস্তোফা মিয়ার সঞ্চালণায় নির্বাচিত কমিটির উদ্যোগে সাধারণ পরিষদ এর ১ম সভা অনুষ্ঠিত হয়।

 

ছবি- গ্যানিংগঞ্জ বাজার ব্যবসায়ী কল্যাণ পরিষদ এর বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত আলহাজ্ব রেজাউল মোহিত খান।

সভায় বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান থেকে কার্যকরি কমিটির নতুন ১১জন সদস্য মনোনীত করা হয়। এর আগে ত্রি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদ ছাড়া বিভিন্ন পদে ৬ন এবং ৩জন সদস্য নির্বাচিত হয়েছিলেন। আর বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত হন বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব রেজাউল মোহিত খান।

 

ছবি- ব্যবসায়ী কল্যাণ পরিষদ এর নির্বাচিত ও মনোনীত নেতৃবৃন্দের তালিকা।

নির্বাচিত কমিটির দায়িত্বশীলগণ হলেন, সিনিয়র সহসভাপতি আব্দুর রহমান, সহসভাপতি মোঃ সাবাজুর রহমান, সাধারণ সম্পাদক মোঃ মস্তোফা মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মতিউর রহমান মতি, কোষাধ্যক্ষ দিদারুল আলম বাবলু, ক্রীড়া ও প্রচার সম্পাদক মোঃ মোশাহিদ মিয়া, কার্যনির্বাহী কমিটির সদস্য মাহির মিয়া, হাফেজ আব্দুল মুকিত ও মোঃ রবিউল আলম। মনোনীত সদস্যগণ হলেন, হাজী আবু জাফর মিয়া, দয়াময় দেব, মোঃ জসিম উদ্দিন, মোঃ এনামুল হাসান, সেবুল জামাদার, আশিক মিয়া, আতাব আলী, আব্দুর রশিদ, নিখিল আচার্য, মোঃ জয়নাল মিয়া ও কামরুল হাসান।

 

ছবি- ব্যবসায়ী কল্যাণ পরিষদ এর উপদেষ্টা ও পর্যবেক্ষকদের তালিকা।

উপদেষ্টা কমিটির সদস্যগণ হলেন, আলহাজ্ব আব্দুল হান্নান আরজু (প্রধান উপদেষ্টা), অরুন চন্দ্র রায়, মোঃ জমশেদ উল্লাহ খান, আব্দুল জালাল, আব্দুল কদ্দুছ ঠাকুর, পদাধিকার বলে ৪নং দক্ষিণ-পশ্চিম ইউপি চেয়ারম্যান ও ৩নং দক্ষিণ-পূর্ব ইউপি চেয়ারম্যান।
পর্যবেক্ষকগণ হলেন, গেদা উল্লাহ, মোঃ আজিজুর রহমান ও হাজী মোঃ কাজল মিয়া।

আজকের সর্বশেষ সব খবর