রবিবার | ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

আজমিরীগঞ্জে ভূমিহীন ও গৃহহীনদের জন্য গৃহ নির্মাণ কাজের উদ্বোধন

প্রকাশিত :

ইমতিয়াজ আহমেদ লিলু : মুজিব শতবর্ষ উপলক্ষে হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলার কাকাইলছেও ইউনিয়নের সেলৗরী গ্রামে ভূমিহীন ও গৃহহীনদের জন্য গৃহ নির্মাণ কাজের  উদ্বোধন করা হয়েছে। সোমবার (২৩ নভেম্বর) দুপুর ১২.৩০ টায় উপজেলার কাকাইলছেও ইউনিয়নের সলৌরী গ্রামে প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রায়ণ প্রকল্পের বাস্তবায়নে ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মতিউর রহমান খানের সভাপতিত্বে ‘ভূমিহীন ও গৃহহীন অর্থাৎ ‘ক’ শ্রেনীর পরিবারের জন্য গৃহ নির্মাণ’ কাজের উদ্বোধন করেন বেসরকারি সদ্স্যদের বিল ও বেসরকারি সিন্ধান্ত প্রস্তাব সম্পর্কিত সংসদীয় স্হায়ী কমিটির সভাপতি  আলহাজ্ব অ্যাডভোকেট  আব্দুল মজিদ খান এমপি ।

 

ছবি- মঞ্চে উপবিষ্ট এমপি আলহাজ্ব অ্যাডভোকেট আব্দুল মজিদ খান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আজমিরীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উত্তম কুমার দাশ, থানার অফিসার ইনচার্জ মোশারফ হোসেন তালুকদার , কাকাইলছেও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুল হক ভূইয়া, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মিছবাহ উদ্দিন ভূইয়া, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক (ভারপ্রাপ্ত) মনোয়ার আলী, পি আইও মোহাম্মাদ আলী, উপজেলা প্রেসক্লাবের সভাপতি স্বপন বণিক। এ সময় আব্দুল মজিদ খান এমপি বলেন, মুজিববর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী কার্যালয়ের অধীনে আশ্রয়ণ প্রকল্পের আওতায় সকল ভূমিহীন ও গৃহহীন ‘ক’ শ্রেণীর পরিবার পুনর্বাসনের লক্ষে গৃহ নির্মাণ করে দিচ্ছে সরকার। বর্তমান সরকারের আমলে দেশের কেউ গৃহহীন থাকবে না।

উল্লেখ্য, উপজেলা টাস্কফোর্স কমিটির সিদ্ধান্ত অনুযায়ি গৃহনির্মাণের ১ম পর্যায়ে কাকাইলছেও ইউনিয়নে মোট ১০টিসহ উপজেলায় ২৯টি ঘর নির্মাণ করা হচ্ছে ।

আজকের সর্বশেষ সব খবর