রবিবার | ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

বানিয়াচং উপজেলা বিএনপির উদ্যোগে জাতীয় সংহতি ও বিপ্লব দিবস পালন

প্রকাশিত :
মখলিছ মিয়া/বদরুল লস্কর : জাতীয় বিপ্লব ও সংহতি দিবস যথাযোগ্য মর্যাদায় পালন করেছে বানিয়াচং উপজেলা বিএনপি। শনিবার (৭ নভেম্বর) বিকাল ৩টায় উপজেলা সদরের কামালখানীস্থ হাসান মঞ্চিল মাঠে উপজেলা বিএনপির আহবায়ক আলহাজ্ব মোঃ লুৎফুর রহমান এর সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক মোঃ খালেদ মিয়ার সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হাসান জীবন।

ছবি- সভাপতির বক্তব্য রাখছেন উপজেলা বিএনপির আহবায়ক আলহাজ্ব মোঃ লুৎফুর রহমান।

এসময় বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক ও সাবেক উপজেলা চেয়ারম্যান শেখ বশীর আহমদ, সাবেক আহবায়ক মুজিবুল হোসেন মারুফ, যুগ্ম আহবায়ক মতিউর রহমান মতু, যুগ্ম আহবায়ক সালাহ উদ্দিন ফারুক, সদস্য মখলিছুর রহমান আবু, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ও মহিলা দলের সভাপতি তানিয়া খানম। প্রধান অতিথির বক্তব্যে ডা. সাখাওয়াত হাসান জীবন বলেন, দেশ এক ক্রান্তিকাল অতিক্রম করছে। দেশে গণতন্ত্রের নামে এক প্রকার বাকশাল চলছে।

ছবি- বক্তব্য রাখছেন উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক ও সাবেক উপজেলা চেয়ারম্যান শেখ বশীর আহমদ।

বার বার নির্বাচিত প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া এক প্রকার গৃহবন্দী। তারুণ্যের অহঙ্কার তারেক রহমান নির্বাসনে। দেশের এ দুঃসময়ে দেশনেত্রীকে একটি বিবৃতি পর্যন্ত দিতে দিচ্ছে না সরকার। কাজেই নেত্রী এবং দেশের ১৮ কোটি মানুষকে এ বন্দীদশা থেকে মুক্ত করতে হলে নিজেদের মধ্যে ভুলভ্রান্তি ভুলে গিয়ে ঐক্যের সীসাঢালা ইস্পাত এর মাধ্যমে এ সরকারকে হঠাতে হবে।

ছবি-জাতীয় সংহতি ও বিপ্লব দিবসে বিভিন্ন ইউনিয়ন থেকে আগত নেতৃবৃন্দ।

এ হোক জাতীয় সংহতি ও বিপ্লব দিবসের অঙ্গিকার। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক জাহির মিয়া, জাসাস এর সভাপতি আরশাদ ফজলে খোদা লিটন, তাতীদল সভাপতি মওদুদ আহমদ, ১নং ইউনিয়ন বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক মোঃ সাদিক মিয়া, ২নং ইউনিয়ন বিএনপি’র যুগ্ন আহবায়ক দেলোয়ার হোসেন, ৪ইউনিয়ন বিএনপি’র যুগ্ন আহবায়ক শাহজাহান মিয়া, উপজেলা ছাত্রদলের আহবায়ক মোবাশ্বির আহমেদ মজনু, সদস্য সচিব শরীফ ঠাকুর, জনাব আলী কলেজ ছাত্রদলের সদস্য সচিব আশরাফ উজ্জামান মুবিন প্রমুখ। এসময় উপজেলা বিএনপির বিভিন্ন অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতা-কর্মীগণ উপস্থিত ছিলেন। পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন বিএনপি নেতা তোফা খান।

আজকের সর্বশেষ সব খবর