রবিবার | ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

চুনারুঘাটে কমিউনিটি পুলিশিং ডে পালিত

প্রকাশিত :

চুনারুঘাট ( হবিগঞ্জ) প্রতিনিধি :’মুজিববর্ষের মূলমন্ত্র কমিউনিটি পুলিশিং সর্বত্র’ এই শ্লোগানকে সামনে রেখে হবিগঞ্জের চুনারুঘাট উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের উদ্যেগে বর্ণাঢ্য র্যালী ও আলোচনা সভা অনু্ষ্ঠিত হয়েছে।
শনিবার (৩১ অক্টোবর) সকাল ১০টায় এ উপলক্ষে এক বর্ণাঢ্য র‌্যালী থানা চত্বর থেকে বের করা হয়। র‌্যালীটি শহরের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ শেষে থানা মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা কমিউনিটি পুলিশিং সভাপতি এডভোকেট এম, আকবর হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল কাদির লস্কর।
সদস্য সচিব প্রনয় পালে পরিচালনায় সভায় স্বাগত বক্তব্য রাখেন অফিসার ইনচার্জ এম আলী আশরাফ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজলা ভাইস চেয়ারম্যান লুৎফুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা খাতুন, পৌর মেয়র নাজিম উদ্দিন, ইউপি চেয়ারম্যান আঃ রশীদ মাষ্টার, শামছুজ্জামান শামীম, আবেদ হাসনাত চৌধুরী, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মানিক সরকার, প্রেসক্লাব সভাপতি কামরুল ইসলাম, রিপোর্টার্স ইউটিনিটর সেক্রেটারি আবুল কালাম আজাদ। এতে আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের সভাপতি সেক্রেটারি বক্তব্য রাখেন।
কমিউনিটি পুলিশিং ডে সভায় জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, ঈমাম ও ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজন উপস্হিত ছিলেন।
বক্তারা বলেন, সমাজ থেকে মাদক নির্মূল এবং সামাজিক নানা অপরাধ দুর করতে কমিউনিটি পুলিশিংয়ের সদস্যরা তথ্য দিয়ে থানা পুলিশকে সহযোগিতা করতে হবে এবং তাদের সামাজিক কর্মকান্ড অব্যাহত রাখতে হবে।

আজকের সর্বশেষ সব খবর