বুধবার | ৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

বানিয়াচংয়ে নওজোয়ান ক্রিকেট ক্লাবকে জার্সি প্রদান করেছে ফজলে এলাহি খান ফাউন্ডেশন

প্রকাশিত :

আবদাল মিয়া, বানিয়াচং থেকে : বানিয়াচংয়ের ঐতিহ্যবাহী নওজোয়ান ক্রিকেট ক্লাবকে জার্সি প্রদান করেছেন ফজলে এলাহি খান ফাউন্ডেশনের চেয়ারম্যান বিশিষ্ট সমাজসেবক ও জনপ্রিয় ক্রিড়াব্যক্তিত্ব (ক্রিকেট-ব্যাডমিন্টন) আলহাজ্ব আশরাফ হোসেন খান সুমন। বুধবার (২৮ অক্টোবর) বিকাল ৩টায় ক্রিকেট ক্লাবের অস্থায়ী কার্যালয়ে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে সকল খেলোয়াড়বৃন্দ ও কর্মকর্তাদের উপস্থিতিতে ২০সেট জার্সি প্রদান করা হয়।

 

ছবি- নওজোয়ান ক্রিকেট ক্লাবকে জার্সি সেট প্রদান করছেন এম এ ইকবাল হোসেন খান মনি।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানিয়াচং ক্রিকেট ক্লাবের সাধারণ সম্পাদক ও সাবেক অধিনায়ক এম এ ইকবাল হোসেন খান মনি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানিয়াচং ক্রিকেট ক্লাবের সাবেক ক্রিড়া সম্পাদক ও কৃতি অলরাউন্ডার আবু উমায়ের খান ও উপজেলা ক্রিড়া সংস্থার সদস্য ও বানিয়াচং ক্রিকেট ক্লাবের সাংগঠনিক সম্পাদক মোঃ আবুল কাশেম। এছাড়াও উপস্থিত ছিলেন নওজোয়ান ক্রিকেট ক্লাবের অধিনায়ক সাকিব খান, সহ অধিনায়ক লিটন আহমেদ, ক্রিকেটার মোঃ শহিদ আহমেদ, তুষা্র আহমেদ খান সৈকত, জিলু আহমেদ, নাইম আহমেদ কামাল, মেহরাব খান, জোটন আহমেদ, মান্না, জালাল আহমেদ, সৌরভ আহমেদ, তৌহিদ মিয়া, তামিম খান ও হামিম খান প্রমুখ।

 

ছবি- নওজোয়ান ক্রিকেট ক্লাবের খেলোয়াড়দের সাথে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ।

উল্লেখ্য নওজোয়ান ক্রিকেট ক্লাব ১৯৮৭ সালে তৎকালীন মন্ত্রী সিরাজুল হোসেন খানের সহায়তায়  বানিয়াচংয়ে প্রথম ক্রিকেট ক্লাবরূপে আত্মপ্রকাশ করে। পরবর্তীতে ১৯৯৮ সালে কিংস কাপ ও ২০০০সালে মিলেনিয়াম কাপ ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে নওজোয়ান ক্রিকেট ক্লাব।

আজকের সর্বশেষ সব খবর