বৃহস্পতিবার | ২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

অ্যাড. আবু জাহির এমপির রোগমুক্তি কামনায় বানিয়াচং উপজেলা যুবলীগের দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত :

আবদাল মিয়া, বানিয়াচং থেকে : হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি ও সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির কোভিড-১৯ আক্রান্ত হওয়ায় দ্রুত রোগ মুক্তির কামনায় দোয়া ও মিলাদ মাহফিল করেছে বানিয়াচং উপজেলা যুবলীগ। বুধবার (২৮অক্টোবর) উপজেলা যুবলীগের সভাপতি ও ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ রেখাছ মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ আলমগীর হোসেনের পরিচালনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

ছবি- বক্তব্য রাখছেন উপজেলা যুবলীগ সভাপতি ও ৪নং ইউপি চেয়ারম্যান মোঃ রেখাছ মিয়া।

এ সময় উপস্থিত ছিলেন বানিয়াচং উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান ইকবাল হোসেন খান,  যুগ্ম সাধারণ সম্পাদক ও বানিয়াচং প্রেসক্লাব উপদেষ্টা আঙ্গুর মিয়া, সাবেক অর্থ সম্পাদক মাসুদ উল্লা খান সাজ্জাদ, মুক্তিযোদ্ধা ও আওয়ামিলীগ নেতা আব্দুল কাদির তুফানি,উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি ছায়েব আলী, সহ-সভাপতি সুবেদ আলী, যুগ্ম সাধারণ সম্পাদক বাবুল মিয়া, আজমল হোসেন, শাহজাহান মিয়া, দপ্তর বিষয়ক সম্পাদক কামরুল ইসলাম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আজিজুর রহমান খেলু, সহ বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক হাফিজ আহমেদ চৌঃ, তথ্য ও গবেষণা সম্পাদক আব্দুছ ছালাম, ইউনিয়ন যুবলীগ সভাপতি আবুল কাশেম, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আলতু, ৩নং ইউনিয়ন যুবলীগ সভাপতি খোকন মিয়া, সাধারণ সম্পাদক রায়হান মিয়া, হাফেজ আব্দুল মুকিত, গ্যানিংগঞ্জ বাজার জামে মসজিদের ইমাম মাওলানা বাহার উদ্দিন ও যুবলীগ ও বিভিন্ন শ্রেণিপেশার ব্যক্তিবর্গ।

 

ছবি- দোয়া মাহফিলের পূর্বে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক শেখ আলমগীর হোসেন।

দোয়া মাহফিলে অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপির আশু রোগমুক্তি কামনা, রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্থতা কামনা এবং করোনায় সকল আক্রান্তদের রোগমুক্তি কামনা করে মোনাজাত করা হয়। এতে দোয়া পরিচালনা করেন গ্যানিংগঞ্জ বাজার জামে মসজিদের ইমাম মাওলানা বাহার উদ্দিন ।

জানা যা্য়, গত ২৫ অক্টোবর নমুনা পরীক্ষা দিলে পরদিন রিপোর্ট আসে পজিটিভ। এরপর এক রাত তিনি নিজ বাসভবনে আইসোলেশনে ছিলেন। পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এমপি আবু জাহিরকে সিএমএইচে নেওয়া হয়েছে।

করোনা সংক্রমণ শুরুর পর থেকেই এমপি আবু জাহির হবিগঞ্জ-৩ আসনের মানুষদের সুখ-দু:খে পাশে থেকেছেন এবং উন্নয়নে নিরলসভাবে কাজ করে গেছেন।এরই ধারাবাহিকতায় সম্প্রতি হবিগঞ্জে কৃষি বিশ্ববিদ্যালয় স্থাপনের অনুমতি এনেছেন তিনি। যা হবিগঞ্জের জন্য এক বিরল ঘটনা।

আজকের সর্বশেষ সব খবর