রবিবার | ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

বাংলাদেশ ধর্ম-বর্ণ নির্বিশেষে সব মানুষের নিরাপদ আবাসভূমি- এমপি আব্দুল মজিদ খান

প্রকাশিত :
তোফাজ্জুল আহমেদ অনিক, আজমিরীগঞ্জ থেকে : হবিগঞ্জ-২ আসনের মাননীয় সংসদ সদস্য ও বাংলাদেশ জাতীয় সংসদের বেসরকারি সদস্যদের বিল ও সিদ্ধান্ত প্রস্তাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট মোঃ আব্দুল মজিদ খান বলেছেন, হিন্দু সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব দুর্গাপূজা উপলক্ষে আমি বানিয়াচং আজমিরীগঞ্জসহ দেশের হিন্দু ধর্মাবলম্বী সকল নাগরিককে অগ্রিম শুভেচ্ছা জানাই। দুর্গাপূজা শুধু হিন্দু সম্প্রদায়ের উৎসবই নয়, এটি আজ সর্বজনীন উৎসবে পরিণত হয়েছে। শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আমি হিন্দু ধর্মাবলম্বীসহ সব নাগরিকের শান্তি, কল্যাণ ও সমৃদ্ধি কামনা করছি। বাংলাদেশ হচ্ছে সাম্প্রদায়িক সম্প্রীতির এক উজ্জ্বল দৃষ্টান্ত। এই দৃস্টান্তকে সুদৃঢ় করতে এবারও দুর্গাপূজা সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন করতে সকলকে এগিয়ে আসতে হবে।
 রোববার (১৮অক্টোবর) সকালে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে আজমিরীগঞ্জ উপজেলা পরিষদে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ছবি- সনাতনধর্মাবলম্বী নেতৃবৃন্দের সাথে কথা বলছেন এমপি আব্দুল মজিদ খান।

তিনি আরো বলেন, বাংলাদেশ ধর্ম-বর্ণনির্বিশেষে সব মানুষের নিরাপদ আবাসভূমি। সংবিধানে সব ধর্ম ও বর্ণের মানুষের অধিকার সুনিশ্চিত করা হয়েছে। সকলে মিলে যুদ্ধ করে বাংলাদেশ স্বাধীন করেছি। এই দেশ আমাদের সকলের। আমার প্রত্যাশা, বাঙালীর হাজার বছরের ঐতিহ্য সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধন অটুট রেখে ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলের সম্মিলিত প্রচেষ্টায় আমরা সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠা করতে সক্ষম হবো।
উপজেলা নির্বাহী অফিসার  মোঃ মতিউর রহমান খান এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মর্তুজা হাসান, জেলা পরিষদের সদস্য নাজমুল হাসান, আজমিরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোশাররফ হোসেন তালুকদার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মমিনুর রহমান সজীব, মহিলা ভাইস চেয়ারম্যান সীমা রাণী সরকারসহ বিভিন্ন ইউনিয়নে চেয়ারম্যানবৃন্দ ও পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ।

 

আজকের সর্বশেষ সব খবর