বৃহস্পতিবার | ২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

হবিগঞ্জ জেলার নবনিযুক্ত আইসিটি অ্যাম্বাসেডরদের বরণ ও পরামর্শ সভা অনুষ্ঠিত  

প্রকাশিত :
ইমতিয়াজ আহমেদ লিলু : হবিগঞ্জ জেলার নবনিযুক্ত আইসিটি অ্যাম্বাসেডরদের বরণ  ও পরামর্শ সভা অনুষ্ঠিত হয়। বুধবার (১৪ অক্টোবর)  সকাল  ১০ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এটুআই কতৃক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জের  জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি)  উম্মে ইসরাত ও জেলা শিক্ষা কর্মকর্তা  মোহাম্মদ রুহুল্লাহ।  উক্ত অনুষ্ঠানে  সভাপতির দায়িত্ব পালন করেন মাল্টিমিডিয়া টিচার্স গ্রুপ  হবিগঞ্জ এর সভাপতি  মোহাম্মদ লোকমান খান । অনুষ্ঠানটি পরিচালনা করেন  হবিগঞ্জ মাল্টিমিডিয়া টিচার্স গ্রুপ এর সাধারণ সম্পাদক  মোঃ  ওয়াকিল আহামেদ ।

ছবি- মঞ্চে প্রধান অতিথি হিসেবে উপবিষ্ট হবিগঞ্জের জেলা প্রশাসক মোঃ কামরুল হাসান।

অনুষ্ঠানে জেলা প্রশাসক আইসিটি অ্যাম্বাসেডরদের সাথে মতবিনিময় করেন এবং তাদের বিভিন্ন সমস্যার ব্যাপারে তাৎক্ষণিক পদক্ষেপ গ্রহণ করেন। মুজিববর্ষে জেলায় আইসিটি অ্যাম্বাসেডরদের সংখ্যা ১০০-এ উন্নীত করার ব্যাপারে জেলা প্রশাসক দিকনির্দেশনা প্রদান করেন।
হবিগঞ্জ অনলাইন স্কুলে অদ্যাবধি ২২০০ মান সম্মত ক্লাস আপলোড ও এয়ার লিংক চ্যানেলের মাধ্যমে প্রচার করা হয়েছে।এ জেলার ৬৯টি  অনলাইন ক্লাস ভিত্তিক পেজ এটুআই ও শিক্ষক বাতায়ন কতৃক স্বীকৃতি প্রাপ্ত হয়েছে। শিক্ষক বাতায়নে সর্বোচ্চ সংখ্যক ক্লাস আপলোড দিয়ে সারাদেশে ২য় স্থান  অধিকার করায় হবিগঞ্জ জেলার শিক্ষক জনাব মোঃ মেরাজুল ইসলামকে বিশেষ উপহার প্রদান করেন জেলা প্রশাসক।
করোনাকালীন হবিগঞ্জ অনলাইন স্কুলের কার্যক্রমের প্রশংসা করেন তিনি।  পাঠদান প্রক্রিয়া যাতে কোনভাবে ব্যাহত না হয় এ ব্যাপারে সচেষ্ট থাকতে বলেন এবং প্রয়োজনে জেলা প্রশাসন যে কোন সহযোগিতা প্রদান করবে মর্মে নিশ্চয়তা প্রদান করা হয়।

 

 

আজকের সর্বশেষ সব খবর