বুধবার | ৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

সবাইকে আইন মেনে চলতে হবে- বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভায় এমপি আব্দুল মজিদ খান

প্রকাশিত :

আবদাল মিয়া, বানিয়াচং থেকে : বানিয়াচংয়ে মাসিক আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৪ অক্টোবর) বেলা ১১ টায় উপজেলা প্রশাসনের উদ্যোগে ইউএনও মাসুদ রানার সভাপতিত্বে মাসিক আইন শৃংখলা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাডভোকেট মোঃ আব্দুল মজিদ খানঁ।

এমপি আব্দুল মজিদ খান বলেন,বানিয়াচং উপজেলার আইন-শৃংখলা স্বাভাবিক রাখতে প্রশাসনের পাশাপাশি জনপ্রতিনিধিদের বিরাট ভূমিকা রয়েছে।

আইনের বাইরে কেউ নয়।সবাইকে আইন মেনে চলতে হবে।

এছাড়া বানিয়াচংয়ে টমটম মিশুকের দৌরাত্ম্য বেড়ে চলেছে।দ্রুত সবাইকে লাইসেন্সের আওতায় নিয়ে আসার জন্য ইউ/পি চেয়ারম্যানদের প্রতি তিনি নির্দেশ প্রদান করেন।

 

ছবি- মাসিক আইন শৃংখলা কমিটির সভায় বক্তব্য রাখছেন এমপি আব্দুল মজিদ খান। পাশে রয়েছেন উপজেলা চেয়ারম্যান কাশেম চৌধুরী।

তা ছাড়াও বানিয়াচংয়ে ঘন ঘন বিদ্যুৎ বিভ্রাট এবং ভুতুড়ে বিলের সমাধান করার জন্য পল্লী বিদ্যুতের ডিজিএমইএ’র প্রতি আহবান জানান তিনি।

বিশেষ অতিথির বক্তব্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী বলেন,বানিয়াচঙ্গের আইনশৃংখলা পরিস্থিতি ভালো।প্রশাসন ও জনপ্রতিনিধিরা একযোগে কাজ করার জন্য আইন-শৃংখলা উন্নত হয়েছে।এজন্য সবাইকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ধন্যবাদ জানান তিনি।

এসময় আরও উপস্থিত ছিলেন,ভাইস চেয়ারম্যান ফারুক আমীন,মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার,সহকারি কমিশনার (ভূমি) ইফফাত আরা জামান উর্মি,কৃষি অফিসার এনামুল হক,টিএইচও আবুল হাদি মোহাম্মদ শাহ পরাণ, চেয়ারমম্যান শেখ সামছুল হক, চেয়ারম্যান ওয়ারিশ উদ্দিন খান, চেয়ারম্যান মোঃ গিয়াস উদ্দিন, চেয়ারম্যান মোঃ এরশাদ আলী, পল্লীবিদ্যুৎ ডিজিএম, প্রাথমিক শিক্ষা অফিসার শফিকুল ইসলাম সরকার, ইমাম সমিতির সভাপতি মুফতি আতাউর রহমান,জেলা ছাত্রলীগ নেতা হাবিবুর রহমান চৌধুরীসহ আইনশৃংখলা কমিটির সদস্য ও উপজেলার অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

 

আজকের সর্বশেষ সব খবর