রবিবার | ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

বানিয়াচংয়ে দুঃস্থ পরিবারের শিশুদের মাঝে দুধ বিতরণ করেছেন এমপি আব্দুল মজিদ খান

প্রকাশিত :
আবদাল মিয়া, বানিয়াচং থেকে : হবিগঞ্জের বানিয়াচংয়ে অসহায়-দুঃস্থ পরিবারের শিশুদের মাঝে দুধ বিতরণ করেছেন হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ জাতীয় সংসদের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি  আলহাজ্ব অ্যাডভোকেট মোঃ আব্দুল মজিদ খান। বুধবার ( ১৪ অক্টোবর) সকালে ১০নং সুবিদপুর ইউনিয়নের সুনারু গ্রামে শিশুদের মাঝে প্রধান অতিথি হিসেবে তিনি দুধ বিতরণ করেন। এসময় এমপি আব্দুল মজিদ খান বলেন, দেশে করোনাভাইরাসের কারনে খেটে খাওয়া গরীব ও দুঃস্থ মানুষেরা আছেন খাদ্য সঙ্কটে।

ছবি- দুঃস্থ পরিবারের শিশুদের মাঝে দুধ বিতরণ করছেন এমপি আব্দুল মজিদ খান। পাশে রয়েছেন বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী।

সেই কারণে সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানগুলো ত্রাণ বিতরণ করলেও এ সঙ্কটে শিশুদের জন্য দুধ কেনার পঁয়সাও নেই অনেক মা-বাবার কাছে। তাই তাদের পাশে দাঁড়িয়ে মহতি উদ্যোগ নিয়ে সারা দেশজুড়ে প্রত্যেকটি দুঃস্থ পরিবারের শিশুর জন্য দুধ বিনামূল্যে বিতরণের উদ্যোগ নিয়েছে সরকার। এরই ধারাবাহিকতায় আজ আপনাদের এলাকায় দুঃস্থ পরিবারের শিশুদের মাঝে দুধ বিতরণ করছি। শেখ হাসিনা সরকার গরীব দুঃখী অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। আপনারা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। এসময় উপস্থিত ছিলেন বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী ও ভাইস চেয়ারম্যান ফারুক আমীনসহ বিভিন্ন শ্রেণিপেশার ব্যক্তিবর্গ।

আজকের সর্বশেষ সব খবর