বুধবার | ৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

যতদিন বেঁচে থাকব ততদিন গ্যানিংগঞ্জ বাজার ব্যবসায়ীদের পাশে থাকব-আলহাজ্ব রেজাউল মোহিত খান

প্রকাশিত :

শিব্বির আহমদ আরজু/ আবদাল মিয়া : বিপুল উৎসাহ উদ্দিপনাও উৎসবমুখর পরিবেশের মধ্যে দিয়ে বানিয়াচং গ্যানিংগঞ্জ বাজার ব্যবসায়ী কল্যাণ পরিষদ এর নির্বাচিত নেতৃবৃন্দের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১০ অক্টোবর) সকাল ১০টায় স্বর্ণপট্টিতে বাজার আহবায়ক মোঃ ইয়াহিয়া খানের সভাপতিত্বে ও আহবায়ক কমিটির সদস্য মোঃ শাহজাহান মিয়ার সঞ্চালনায় শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়।

 

ছবি- প্রধান অতিথির বক্তব্য রাখছেন বাজার কমিটির সভাপতি ও তরঙ্গ টুয়েন্টিফোর ডটকম এর সম্পাদক মন্ডলীর সভাপতি আলহাজ্ব রেজাউল মোহিত খান।

নির্বাচিত নেতৃবৃন্দকে শপথ বাক্য পাঠ করান প্রধান নির্বাচন কমিশনার বিপুল ভূষণ রায়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত সভাপতি মিডিয়া ব্যক্তিত্ব আলহাজ্ব রেজাউল মোহিত খান। বক্তব্য রাখেন ৩নং ইউপি চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান, নির্বাচন কমিশনার অ্যাডভোকেট কান্তি চ্যাটার্জি সজল, মুফতি আহমদ আলী, আব্দুল জালাল ও নারায়ণ কর। প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব রেজাউল মোহিত খান বলেন, আমি বাজারবাসীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমাকে তারা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত করে আজীবন কৃতজ্ঞতার পাশে আবদ্ধ করে রেখেছেন।

 

ছবি- বক্তব্য রাখছেন প্রধান নির্বাচন কমিশনার বিপুল ভূষণ রায়।

আমি আগামী দিনে সভাপতি থাকি আর না থাকি সেটা বড় কথা নয়, যতদিন বেঁচে থাকব ততদিন বাজারবাসীর পাশে থাকব ইনশা আল্লাহ। নির্বাচনে বিজয়ী এবং পরাজিতদের নিয়েই ব্যবসায়ীদের সুরক্ষা এবং বাজার অবকাঠামো উন্নয়ন করতে চাই। এতে করে সবার সহযোগিতা কামনা করি। প্রধান নির্বাচন কমিশনার বিপুল ভূষণ রায় বলেন, আমাদের উপর বাজারবাসী যে আস্থা এবং বিশ্বাস স্থাপন করে দায়িত্ব অর্পণ করেছিলেন, আশা করি সেভাবেই নির্বাচন উপহার দিতে পেরেছি। আর যেহেতু এটা নির্বাচন, সেহেতু কিছু উত্তেজনা, উৎসাহ এবং উদ্বিগ্নতা থাকবেই। সবকিছুকে ছাড়িয়ে সবার সহযোগিতায় একটি অবাধ, সুষ্ঠুও নিরপেক্ষ নির্বাচন দিতে পেরেছে নির্বাচন কমিশন। সেজন্য সভাপতি, আহবায়ক কমিটি, প্রার্থী এবং ব্যবসায়ীদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

 

 

ছবি- নির্বাচিত কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করছেন আহবায়ক কমিটির নেতৃবৃন্দ।

সবশেষে নির্বাচিত কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করেছেন আহবায়ক কমিটির নেতৃবৃন্দ। এসময় উপস্থিত ছিলেন, নির্বাচিত সিনিয়র সহসভাপতি আব্দুর রহমান মিয়া, সহ-সভাপতি মোঃ সাবাজুর রহমান, সাধারণ সম্পাদক মোঃ মস্তোফা মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মতিউর রহমান মতি, কোষাধ্যক্ষ দিদারুল আলম বাবলু, প্রচার ও ক্রীড়া সম্পাদক মোঃ মোসাহিদ মিয়া, সদস্য মোঃ মাহির মিয়া, হাফেজ আব্দুল মুকিত, রবিউল আলম রবি, হাজী আবু জাফর, দয়াময় দেব, সঞ্জব আলীসহ শিক্ষক, সাংবাদিক, জনপ্রতিনিধি এবং বিভিন্ন শ্রেণিপেশার ব্যক্তিবর্গ।
উল্লেখ্য, ২৬ সেপ্টেম্বর ২০২০ খ্রি. অত্র বাজারে ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়।

আজকের সর্বশেষ সব খবর