রবিবার | ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

হিজবুত তওহিদ সভাপতি জাহাঙ্গীর ও আলমগীরের জামিন না মঞ্জুর

প্রকাশিত :

হবিগঞ্জ প্রতিনিধি : আল্লাহ এবং মাওলানা শায়েখ আব্দুর রহমান দীগলবাগীকে নিয়ে ফেইসবুকে অশ্লীল ভিডিও প্রচারের ঘটনায় দায়েরকৃত ডিজিটাল নিরাপত্তা আইনের মামলার প্রধান দুই আসামী আলমগীর আলম ও তার সৎ ভাই জেলা হিজবুত তওহিদ সভাপতি জাহাঙ্গীর আলমের জামিন না মঞ্জুর করেছে আদালত। সোমবার ( ৫ অক্টোবর) সকালে জেলা ও দায়রা জজ আমজাদ হোসেন না মঞ্জুর করেন।
আদালত সূত্রে জানা যায়, আসামীদের আইনজীবী এডভোকেট সুফি মিয়া, এডভোকেট মুশফিউল আলম আজাদ, এডভোকেট ইকবাল ভূইয়া ও এডভোকেট শাহিন জামিনের শুনানী করেন। রাষ্ট্র পক্ষে পিপি এডভোকেট সিরাজুল হক ও বাদী আবু বক্কর সিদ্দিকীর পক্ষে জামিনের বিরোধিতা করেন তার নিযুক্তিয় আইনজীবী এডভোকেট শাহ ফখরুজ্জামান। বাদী পক্ষে আরও শুনানীতে অংশ নেন সিনিয়র আইনজীবী এডভোকেট ত্রিলোক কান্তি চৌধুরী বিজন, এডভোকেট সুলতান মাহমুদ, এডভোকেট কামাল উদ্দিন সেলিম, এডভোকেট আজিজুর রহমান সজল খান ও এডভোকেট সামছুল হক। দীর্ঘ শুনানী শেষে বিজ্ঞ বিচারক জামিন না মঞ্জুর করেন।
হবিগঞ্জ সদর উপজেলার গোপায়া ইউনিয়নের নারায়নপুর গ্রামের আফজল মিয়ার ছেলে আলমগীর আলম (৩২) ও তার সৎভাই জেলা হিজবুত তওহিদ সভাপতি জাহাঙ্গীর আলমকে পুলিশ ৮ সেপ্টেম্বর চট্টগ্রাম থেকে গ্রেফতার করে। পরে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তৌহিদুল ইসলাম তাদের বিরুদ্ধে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। এর আগে তাদের সহযোগী হিসাবে গোপায়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের মেম্বার রজব আলীকে গ্রেফতার করে পুলিশ।

আজকের সর্বশেষ সব খবর