রবিবার | ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

নবীগঞ্জে প্রায় দেড় শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করলো উপজেলা প্রশাসন

প্রকাশিত :
এম.মুজিবুর রহমানঃ হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে দখলকৃত প্রায় দেড় শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে নবীগঞ্জ উপজেলা প্রশাসন।
বৃহস্পতিবার ( ১ অক্টোবর) সকাল থেকে সন্ধ্যা পর্যন্তে এ অভিযান পরিচালনা করা হয় । অভিযানে নেতৃত্ব দেন নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিন ।
জানা যায়, গত আইনশৃঙ্খলা সভার সিদ্ধান্ত অনুযায়ী নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের বিভিন্ন স্থানে উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিনের নেতৃত্বে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুমাইয়া মমিনসহকারে নবীগঞ্জ থানার একদল পুলিশের সহযোগিতায় অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে ইউনিয়নের আউশকান্দি বাস স্ট্যান্ড, হীরাগঞ্জ বাজার, সৈয়দপুর বাজারে উচ্ছেদ কার্যক্রম পরিচালনা করা হয়। এসময় প্রায় দেড় শতাধিক অবৈধ স্থাপনা গুঁড়িয়ে দেওয়া হয়। যার মাধ্যমে পুরো জায়গা অবৈধ দখলমুক্ত করা হয়।
এ প্রসঙ্গে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিন বলেন, সরকারি সম্পত্তি দখল করে থাকার কোনো সুযোগ নেই, যে বা যারা অবৈধভাবে সরকারি জায়গা দখল করে অবৈধ স্থাপনা নির্মাণ বা স্থাপন করেছিলেন সেসব অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। এ অভিযানের মাধ্যমে সরকারি জায়গা দখলমুক্ত হলো। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।

 

আজকের সর্বশেষ সব খবর