শনিবার | ১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

গ্যানিংগঞ্জ বাজার ব্যবসায়ী কল্যাণ পরিষদ এর নির্বাচনে আলহাজ্ব রেজাউল মোহিত খান বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত

প্রকাশিত :

সাহিদুর রহমান/ শেখ মোঃ আলমগীর, বানিয়াচং থেকে : বানিয়াচংয়ের ঐতিহ্যবাহী গ্যানিংগঞ্জ বাজার ব্যবসায়ী কল্যাণ পরিষদ এর ত্রি-বার্ষিক নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত হয়েছেন বিগত কমিটির সভাপতি ও সর্বজন শ্রদ্ধেয় ব্যক্তিত্ব আলহাজ্ব রেজাউল মোহিত খান। ১৪ সেপ্টেম্বর সভাপতি পদে আর কোন প্রার্থী না থাকায় আলহাজ্ব রেজাউল মোহিত খানকে সভাপতি হিসেবে নির্বাচিত ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার বিপুল ভূষণ রায়। সাংবাদিক আবদাল মিয়া বলেন, আলহাজ্ব রেজাউল মোহিত খান সাহেবের মতো নির্মোহচিত্তের মহৎপ্রাণ ব্যক্তির এ সমাজে খুব-ই প্রয়োজন। নির্বাচনমুখী ব্যবসায়ীরা সভাপতির মতো অধিক গুরুত্বপূর্ণ পদটি তাদের প্রিয় মানুষটির জন্য ছেড়ে দিয়েছেন। তাতে তিনি ব্যবসায়ীদের কাছে কত জনপ্রিয় তা সহজেই অনুমেয়।

 

ছবি- সিলেটে একটি কনফারেন্সে বিশিষ্টজনদের সাথে আলহাজ্ব রেজাউল মোহিত খান।

এটি একটি বিরল দৃষ্টান্ত স্থাপন করেছেন তিনি। বাজার ছাড়াও স্কুল, কলেজ, হাসপাতাল, রোটারী ক্লাব, পঞ্চায়েত এর ছান্দ সর্দারসহ মিডিয়া ব্যক্তিত্ব হিসেবে আলহাজ্ব রেজাউল মোহিত খান সাহেব পুরো জেলাবাসীর কাছে একটি পরিচিত নাম। আলহাজ্ব রেজাউল মোহিত খান তরঙ্গ টুয়েন্টিফোর ডট কম’কে বলেন, আমার প্রতি বাজার ব্যবসায়ীবৃন্দ যে সম্মান দেখিয়েছেন তাতে আমি অভিভূত, আনন্দিত ও কৃতজ্ঞ। নির্বাচিত ব্যক্তিদের নিয়ে বাজার উন্নয়নে সমন্বিত সুষ্ঠু পরিকল্পনা নেওয়া হবে। আর নির্বাচনকে অবাধ, সুষ্ঠুও নিরপেক্ষ করতে নির্বাচন কমিশনসহ আমরা বদ্ধ পরিকর। এ ক্ষেত্রে নির্বাচনী আচরণবিধি যাতে করে লংঘন না হয় সেদিকে প্রার্থী, সমর্থক এবং ব্যবসায়ীরা অত্যন্ত সচেতন থাকবেন। আর নির্বাচনের পর আমরা সবাই একটি পরিবার। সবাইকে নিয়েই ঐতিহ্যবাহী গ্যানিংগঞ্জ বাজারকে মডেল বাজার হিসেবে উন্নীত করতে চাই।

উল্লেখ্য, আলহাজ্ব রেজাউল মোহিত খান সৃজনশীল মাসিক সাহিত্য পত্রিকা তরঙ্গ ও তরঙ্গ টুয়েন্টিফোর ডট কম’র সম্পাদক মন্ডলীর সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

আজকের সর্বশেষ সব খবর