বুধবার | ৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

চুনারুঘাট উপজেলা ছাত্রদলের সদস্য সচিব প্রত্যাশী ছাত্রনেতা মোঃ শাহনেওয়াজ

প্রকাশিত :

চুনারুঘাট প্রতিনিধিঃ হবিগঞ্জ জেলা জুড়ে ছাত্রদলের আহ্বায়ক কমিটি গঠনের বাতাস বইছে। গত কয়েকদিন আগে জেলা ছাত্রদল থেকে এক সাথে ১৯ টি কমিটি দিয়ে জেলা ছাত্রদল রাজনীতির মাঠে নতুন মাইলফলক সৃষ্টি করেছে৷ থেমে নেই বিভিন্ন উপজেলায় নেতা কর্মীদের প্রত্যাশিত পদের চাহিদার প্রচার৷ এরই ধারাবাহিকতায় চুনারুঘাট উপজেলা ছাত্রদলের সদস্য সচিব পদপ্রার্থী মোঃ শাহনেওয়াজ।

জানা যায়, তিনি দির্ঘদিন ধরে ছাত্রদলের রাজনীতির সাথে জড়িত। উপজেলা ছাত্রদলের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি, উপজেলা বিএনপির আমৃত্যু নির্বাচিত সাধারণ সম্পাদক ও চুনারুঘাট পৌরসভার প্রতিষ্ঠাতা প্রশাসক ও প্রথম নির্বাচিত মেয়র প্রয়াত মোহাম্মদ আলী এবং বর্তমান মেয়র ও উপজেলা বিএনপির ১ম-যুগ্ন আহবায়ক নাজিম উদ্দিন শামসুর ভাতিজা শাহ নেওয়াজ জাতীয়তাবাদী পরিবারের একজন নিবেদিত একনিষ্ঠ কর্মী। তিনি কলেজ রাজনীতি ও তৃণমূলের নেতা কর্মীদের নিয়ে বিভিন্ন সাংগঠনিক কাজ করেছেন যাচ্ছেন।

শাহনেওয়াজ বলেন, আমি দীর্ঘদিন ধরে তৃণমূলে আছি৷ বর্তমানের হামলা- মামলার ভয় উপেক্ষা করেও আমি মিছিল মিটিং করে যাচ্ছি৷ আমি উপজেলা ছাত্রদলের সদস্য সচিব হিসেবে কতটুকু যোগ্য জেলা ও উপজেলার নেতৃবৃন্দ এ সম্পর্কে অবগত৷ আমি আমার যোগ্যতার মূল্যায়ন প্রত্যাশা করি।

এদিকে হবিগঞ্জ জেলা ছাত্রদলের ২৬ টি ইউনিটের মধ্যে ১৯ টি ইউনিট ঘোষণা করে বিজ্ঞপ্তি প্রকাশ করে হবিগঞ্জ জেলা ছাত্রদল। বাকি ৭ টি ইউনিট অচিরেই ঘোষণা করা হবে বলে জানিয়েছে নির্ভরযোগ্য একটি সূত্র।

 

আজকের সর্বশেষ সব খবর