রবিবার | ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

বানিয়াচং উপজেলা ও জনাব আলী কলেজ ছাত্রদলের আহবায়ক কমিটি অনুমোদন

প্রকাশিত :

শিব্বির আহমদ আরজু : সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে জাতীয়তাবাদী ছাত্রদল বানিয়াচং উপজেলা ও জনাব আলী সরকারি কলেজ শাখার কমিটি অনুমোদন করা হয়েছে। মোবাশ্বির আহমেদ মজনু আহবায়ক ও শরীফ উদ্দিন ঠাকুরকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট উপজেলা কমিটি এবং জনাব আলী সরকারি কলেজ শাখায় শেখ বাকের হোসেনকে আহবায়ক ও আশরাফ উজ্জামান মুবিনকে সদস্য সচিব করে ১৪ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন করেন হবিগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মোহাম্মদ এমদাদুল হক ইমরান ও  সাধারণ সম্পাদক রুবেল আহমেদ চৌধুরী।

 

ছবি- বানিয়াচং উপজেলা ছাত্রদলের আহবায়ক কমিটির অনুমোদিত কমিটি।

উপজেলা শাখার যুগ্ম আহবায়কগণ হলেন জহির লস্কর, লিটন ঠাকুর, মোঃ দেলোয়ার হোসেন, আবুল বাশার সুয়েম, শেখ মোঃ রাসেল, এমদাদুল হক রকি, শিশির উদ্দিন খান, আনোয়ার হোসেন নেছার, ইজাজুল ইসলাম, নূর উদ্দিন আহমেদ সাগর, সৈকত হোসেন খান। সদস্যগণ হলেন, মোঃ নাছির উদ্দিন, ফয়সল তালুকদার, মোঃ শাহ আলম, এম এ মান্নান, এনামুল চৌধুরী রনি, মোঃ জুবায়ের, মোঃ সাব্বির মিয়া, মোঃ শাকিব খান।
জনাব আলী সরকারি কলেজ শাখার যুগ্ম আহবায়ক হলেন, শেখ তারেক মিয়া, মোঃ নওশাদ মিয়া, সাফায়াত জামান, এমদাদুল হক বাবু, মোঃ ইমরান মিয়া।

 

ছবি- জনাব আলী কলেজ ছাত্রদলের অনুমোদিত কমিটি।

সদস্যগণ হলেন, মোনায়েম হোসেন খান নাঈম, জুবায়ের আহমদ সাদেক, শেখ মোঃ রাশেদ, মোঃ ফায়েজ, মোঃ নাঈম মিয়া, রেদুয়ান আহমেদ ও মোঃ রবিন মিয়া। ৬০ দিনের মধ্যে উপজেলা এবং কলেজ শাখাকে পূর্ণাঙ্গ কমিটি  গঠন করার নির্দেশনা প্রদান করেছেন জেলা ছাত্রদল।

আজকের সর্বশেষ সব খবর