রবিবার | ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

বাংলানিউজে সংবাদ: বেদে পল্লীতে খাবার দিলেন ইংল্যান্ডের বিচারক

প্রকাশিত :
হবিগঞ্জ প্রতিনিধি : ‘প্রতিদিন চুলায় ভাতের হাঁড়িও চড়ে না হবিগঞ্জের বেদে পল্লীতে’ শিরোনামে বাংলানিউজে সংবাদ প্রকাশের পর সুবিধা বঞ্চিত এই জনগোষ্ঠীর জন্য খাবার পাঠালেন যুক্তরাজ্যের চেস্টার সিটি ম্যাজিস্ট্রেট কোর্টের বিচারক আয়েশা আহমেদ।
বুধবার (২ সেপ্টেম্বর) বিকেলে খোয়াই নদীর তীরে অবস্থিত বেদে পল্লীর ১৩টি পরিবারে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হয়। প্রতিটি প্যাকেটে ছিল চাল, ডাল, সয়াবিন তেল, আলু, পেয়াজ ও লবন। খাবার পেয়ে পরিবারগুলো আনন্দ প্রকাশ করেছে।

ছবি- বাংলানিউজের হবিগঞ্জ জেলা প্রতিনিধি ও বিশিষ্ট সাংবাদিক বদরুল আলম।

প্যাকেট নেয়ার সময় কর্মহীন সেলিনা আক্তার বলেন, করোনা পরিস্থিতির শুরুতে দু’দফায় যৎসামান্য খাবার পেলেও এলাকার ভোটার না হওয়ায় দীর্ঘ প্রায় পাঁচ মাস ধরে কেউ আমাদের খবর নেয়নি। অবশেষে খাবার পেয়ে বাংলানিউজ কর্তৃপক্ষ এবং বিচারক আয়েশা আহমেদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন তিনি।

ছবি- খাবার পেয়ে খুশিতে আত্মহারা বেদে পরিবারের সন্তানরা।

গেল ৩০ আগস্ট ‘প্রতিদিন চুলায় ভাতের হাঁড়িও চড়ে না হবিগঞ্জের বেদে পল্লীতে’ শিরোনামে দেশের শীর্ষস্থানীয় সংবাদ মাধ্যম বাংলানিউজে খবর প্রকাশ হয়। এতে উঠে আসে সুবিধা বঞ্চিত এই মানুষগুলোর অসহায়ত্বের কথা। বিষয়টি নজরে এলে যুক্তরাজ্য থেকে বাংলানিউজ কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করেন নারী ম্যাজিস্ট্রেট ও কবি আয়েশা আহমেদ। সংবাদের কয়েকদিনের মধ্যেই বেঁদে পল্লীতে খাবার পৌঁছালেন তিনি।
আজকের সর্বশেষ সব খবর