বৃহস্পতিবার | ২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

স্বেচ্ছাসেবকলীগ নেতার স্ত্রীর হাতে দেড় লাখ টাকা চেক তুলে দেন এমপি আব্দুল মজিদ খান

প্রকাশিত :
মোক্তাদির হাসান সেবুল/ শেখ মোঃ আলমগীর, বানিয়াচং থেকে : হবিগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগের সহসভাপতি মরহুম সফিকুর রহমান আজাদের স্ত্রীর হাতে ১ লাখ ৫০ হাজার টাকার চেক তুলে দিয়েছেন আলহাজ্ব অ্যাডভোকেট মোঃ আব্দুল মজিদ খান এমপি। সোমবার ( ৩১ আগস্ট) প্রধানমন্ত্রীর তহবিল থেকে ব্যক্তি প্রচেষ্টায় এ টাকা এনে দিয়েছেন তিনি। সূত্রে জানা যায়, সফিকুর রহমান আজাদ ছিলেন অত্যন্ত সাহসী, সংগ্রামী এবং দলের নিবেদিত জন্য নিবেদিত এক অন্তপ্রাণ কর্মী। দলের দুঃসময়ে তিনি অনেক আন্দোলন সংগ্রাম করেছেন।

ছবি- প্রধানমন্ত্রীর কার্যালয়ের মরণোত্তর চেক।

দুঃখজনক হলেও সত্য দূরারোগ্য ব্যধিতে আক্রান্ত হয়ে অসুস্থবস্থায় সেই টাকা হাতে পাওয়ার আগেই তিনি এ মায়ার ভূবন ছেড়ে চলে যান পরপারে। সফিকুর রহমান আজাদ অসুস্থবস্থায়ই প্রধানমন্ত্রীর কার্যালয়ে চিকিৎসার জন্য সহযোগিতার আবেদন করেন এমপি আব্দুল মজিদ খান। এরপর তিনি মারা গেলে সেই নাম পরিবর্তন করে তার স্ত্রী নাসিমা আজাদের নামে চেক ইস্যু করান তিনি। সেই দেড় লাখ টাকার চেক আজ মরহুম সফিকুর রহমান আজাদের স্ত্রী নাসিমা আজাদের হাতে তুলে দেন তিনি।

চেক প্রদানকালে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক অনুপ কুমার দেব মনা, জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি সৈয়দ কামরুল হাসান, সহসভাপতি অমল কুমার দাস পলাশ, রফিকুল ইসলাম রফিক, আলহাজ্ব আব্দুর রউফ, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান প্রমুখ ।
আজকের সর্বশেষ সব খবর