বৃহস্পতিবার | ২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

বানিয়াচংয়ে ক্যান্সার আক্রান্তসহ বিভিন্ন জঠিল রোগীদের মাঝে ৩০ লাখ টাকা বিতরণ করেছেন এমপি আব্দুল মজিদ খান

প্রকাশিত :

শিব্বির আহমদ আরজু : বানিয়াচংয়ে ‘ক্যান্সার,কিডনীসহ বিভিন্ন জঠিল রোগে আক্রান্তদের মাঝে ৩০ লাখ টাকা বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার ( ২৭ আগস্ট) সকাল ১০টায় উপজেলা মিলনায়তনে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্যে দিয়ে প্রধান অতিথি হিসেবে অসহায় রোগীদের মাঝে টাকার চেক বিতরণ করেন বেসরকারি সংসদীয় বিল ও প্রস্তাবিত স্থায়ী কমিটির সভাপতি ও হবিগঞ্জ-২ আসনের এমপি আলহাজ্ব অ্যাডভোক  মোঃ আব্দুল মজিদ খান।

 

ছবি- মঞ্চে উপবিষ্ট এমপি আব্দুল মজিদ খান। পাশে রয়েছেন চেয়ারম্যান কাশেম চৌধুরী ও ইউএনও মাসুদ রানাসহ অন্যান্যরা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ রানার সভাপতিত্বে ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা সাইফুল ইসলাম প্রধানের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী, ভাইস চেয়ারম্যান ফারুক আমীন, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার।

এমপি আব্দুল মজিদ খান বলেন, বাংলাদেশের উন্নয়ন ও এগিয়ে যাওয়ার রহস্য বিশ্ববাসী এখন আগ্রহের সঙ্গে জানতে চায়। আওয়ামীলীগের প্রতিটি নেতা-কর্মীকে তাঁর আদর্শ অনুসরণ করে কাজ করতে হবে। যেখানে অতি আপনজনরাও চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদান করতে অনিহা প্রকাশ করে, সেখানে অসহায়, গরীব, দুঃখী মানুষের পাশে দাঁড়িয়ে চিকিৎসার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা আর্থিক সহায়তা করে যাচ্ছেন। আপনারা নেত্রীর জন্য দোয়া করবেন। আল্লাহ্ তাআলা যেন নেত্রীকে সু-স্বাস্থ্য ও নেক হায়াত দান করেন ।

ছবি- রোগীর স্বজনসহ বিভিন্ন শ্রেণি পেশার ব্যক্তিবর্গ।

লিভার সিরোসিস,স্ট্রোক প্যারালাইজড,জন্মগত হৃদরোগী ও থ্যালাসেমিয়া আক্রান্ত ৬০ জন রোগীর মাঝে এককালীন ৫০ হাজার টাকা করে মোট ৩০ লাখ টাকা ও শিক্ষার্থীদের মাঝে এ্যাসিসটিভ ডিভাইস উপকরণ বিতরণ করা হয়।

 

আজকের সর্বশেষ সব খবর