শনিবার | ৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৬ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

বানিয়াচংয়ে ভ্রাম্যমাণ আদালতে মাদক ব্যবসায়ীর কারাদন্ড, আর্থিক জরিমানা

প্রকাশিত :

মখলিছ মিয়া/সাহিদুর রহমান :   বানিয়াচংয়ে মাদক ব্যবসায়ী রুবেলকে (২৫) ৩ মাসের কারাদন্ডসহ ২ শত টাকা জরিমানা  করেছেন ভ্রাম্যমাণ আদালত। সে উপজেলা সদরের পুরান তোপখানা গ্রামের মোতালিব মিয়ার পুত্র।

 সোমবার ( ১৭ আগস্ট) সন্ধ্যায় এসিল্যান্ড ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইফফাত আরা জামান ঊর্মি ভ্রাম্যমাণ আদালতে এ সাজা দেন।
গোপন সংবাদের ভিত্তিতে বানিয়াচং থানার সেকেন্ড অফিসার এসআই আব্দুর রহমান একদল পুলিশ নিয়ে কামালখানী হাজরাপাড়া গ্রামে অভিযান চালিয়ে গাজাসহ চিহ্নিত মাদকসেবী ও মাদক ব্যবসায়ী রুবেলকে হাতেনাতে গ্রেফতার করেন। পরে জব্ধকৃত গাজাসহ তাকে এসিল্যান্ডের কাছে নিয়ে গেলে ভ্রাম্যমাণ আাদালত বসিয়ে তাকে সাজা দেওয়া হয়।এ বিষয়ে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ এমরান হোসেন এর সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাদকের বিরুদ্ধে পুলিশ কঠোর অবস্থানে রয়েছে। যেখানে মাদক, সেখানেই পুলিশি এ্যাকশন।এক্ষেত্রে কাউকে নূন্যতম ছাড় দেয়া হবে না। আমরা চাই সকলের সম্মিলিত প্রচেষ্টায় বানিয়াচংকে মাদক, জুয়া, চুরি-ডাকাতিসহ বিভিন্ন অপরাধ দমন করতে। সেই সাথে সুন্দর একটি সমাজ বির্নিমাণ করতে। এ অভিযান চলমান থাকবে বলেও তিনি জানান।

উল্লেখ্য, বর্ষা মৌসুমেও আইন শৃঙ্খলা বজায় রাখতে উপজেলার ১৫টি ইউনিয়নে বিট পুলিশিং সভা করেছে বানিয়াচং থানা পুলিশ। এতে করে পুলিশ এবং জনতার যে দূরত্ব তা ক্রমাগত কমে যাচ্ছে এবং যেখানে অপরাধ সংঘটিত হচ্ছে সেখানের তথ্য দিতে সচেতন মহলের কাছে আহবান জানিয়েছেন অফিসার ইনচার্জ ( ওসি) মোহাম্মদ এমরান হোসেন।

আজকের সর্বশেষ সব খবর