বুধবার | ৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

হবিগঞ্জে ৩২৭ রোগীকে দেড় কোটি টাকা সহায়তা

প্রকাশিত :

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জে ৩২৭ রোগীকে দেড় কোটি টাকা সহায়তা হবিগঞ্জে ৩২৭ রোগীকে দেড় কোটি টাকা সহায়তা

হবিগঞ্জ: হবিগঞ্জ জেলায় ৩২৭ জন ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসামিয়া রোগীর মধ্যে এক কোটি ৬০ লাখ টাকার সরকারি সহায়তা দেওয়া হয়েছে।

সমাজসেবা অধিদপ্তর বৃহস্পতিবার (১৩ আগস্ট) দুপুরে হবিগঞ্জ জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে এই চেক বিতরণ করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ-৩ আসনের এমপি অ্যাডভোকেট আবু জাহির। এতে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ কারুল হাসান।

হবিগঞ্জের ৯ উপজেলাসহ সব পৌরসভা থেকে ৭৯৩ অসুস্থ রোগী সহায়তার জন্য আবেদন করেন। এর মধ্য থেকে ২০১৯-২০২০ অর্থ বছরে ৩২৭ জনকে শনাক্ত করা হয়। পরবর্তীতে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অধীনে এদের ৫০ হাজার করে মোট ১ কোটি ৬০ লাখ টাকার এককালীন চেক দেন সমাজসেবা অধিদপ্তর।

চেক বিতরণ অনুষ্ঠানে জেলা সমাজসেবা কর্মকর্তা হাবিবুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মর্জিনা আক্তারসহ অন্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি আবু জাহির বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অবহেলিত মানুষের জন্য কাজ করে যাচ্ছে সমাজকল্যাণ মন্ত্রণালয়। দেশে ভাতাভোগীর সংখ্যা দিন দিন বাড়াচ্ছে সরকার। এই ধারা অব্যাহত থাকবে আশ্বাস দিয়ে করোনা পরিস্থিতিতে সবাইকে সরকারি স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ জানান।

আজকের সর্বশেষ সব খবর