রবিবার | ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

বানিয়াচংয়ে ভাই হত্যার ঘাতক নেওয়াজ গ্রেফতার

প্রকাশিত :

মখলিছ মিয়া ॥ বানিয়াচংয়ে ভাইয়ের হাতে ভাই খুনের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। ২৩ জুলাই নিহত আবু বক্কর এর বাবা ইউনুছ আলী বাদী হয়ে আলী নেওয়াজকে আসামী করে থানায় একটি হত্যা মামলা দায়ের (মামলা নং-১৫.২৩/৭/২০২০) করেন। মামলার তদন্তভার দেয়া হয়েছে এসআই আব্দুর রহমানকে। মামলা দায়েরের ২৪ ঘন্টার মধ্যে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেনের নির্দেশনা অনুযায়ী মামলার তদন্তকারী কর্মকর্তা ঘাতক আলী নেওয়াজকে মৌলভীবাজার শহর থেকে গ্রেফতার করেন। উল্লেখ্য, বানিয়াচং উপজেলার চতুরঙ্গ রায়ের পাড়ায় আপন ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাই খুন হয়। বানিয়াচং উপজেলার ১নং ইউনিয়নের ৩নং ওয়ার্ডের চতুরঙ্গ রায়ের পাড়ার ইউনুছ মিয়ার ছোট ছেলে মানসিক ভারসাম্য হীন আলী নেওয়াজ মিয়াকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছিলো না। আবু বক্কর মিয়া তার ভাইকে খুঁজতে বেড় হয়েছিলেন। এক পর্যায়ে ২২ জুলাই বুধবার রাত ১০টার দিকে বানিয়াচং উপজেলার বড়বাজারে সুবির নন্দির পরিত্যক্ত বাড়ির পেছনে পাগল ভাইকে খুঁজে পাওয়া যায়। পাগল ভাইকে বাড়িতে ফিরিয়ে নিতে চাইলে দুই ভাইয়ের মাঝে ধস্তাধস্তির এক পর্যায়ে মানসিক ভারসাম্যহীন ছোট ভাই আবু বক্করকে ছুরি দিয়ে আঘাত করে আলী নেওয়াজ।

 

ঘটনার খবর পেয়ে বানিয়াচং থানা পুলিশ তাৎক্ষণিক ছুটে এসে আহত অবস্থায় উপস্থিত জনতার সহযোগিতায় মুমূর্ষু অবস্থায় আবু বক্করকে বানিয়াচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এসময় তার অবস্থার অবনতি হলে তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানেই তার মৃত্যু হয়।
ঘটনার পর আলী নেওয়াজকে পাওয়া যাচ্ছিল না। এদিকে আবু বক্কর এর পিতা ইউনুছ আলী বাদী হয়ে গত ২২৩ জুলাই আলী নেওয়াজকে আসামী করে থানায় একটি হত্যা মামলা দায়ের (মামলা নং-১৫.২৩/৭/২০২০) করেন। এর পরই পুলিশ আলী নেওয়াজকে গ্রেফতারে তরপরতা শুরু করে। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে গতকাল শুক্রবার রাত ১০ টার দিকে অভিযান পরিচালনা করে তাকে মৌলভীবাজার শহর থেকে গ্রেফতার করা হয়।

আজকের সর্বশেষ সব খবর