রবিবার | ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

বানিয়াচং প্রেসক্লাব একটাই- প্রধান উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা শেখ নমীর আলী

প্রকাশিত :

শিব্বির আহমদ আরজু : বানিয়াচং প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা ও বীর মুক্তিযোদ্ধা শেখ নমীর আলী বলেছেন, বানিয়াচংয়ে প্রেসক্লাব একটাই। আর সে ক্লাবের সভাপতি হচ্ছেন কালের কন্ঠের প্রতিনিধি মোশাহিদ মিয়া ও সাধারণ সম্পাদক হচ্ছেন বাংলাদেশ খবরের প্রতিনিধি খলিলুর রহমান খলিল। দীর্ঘদিন যাবত আমরা চেষ্টার ফলে সম্প্রতি এদত অঞ্চলে কর্মরত সকল সাংবাদিকরা আমরা এক প্লাট ফরমে আসতে পেরেছি। সেটার জন্য মহান আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি আলহামদুলিল্লাহ। যে কোন ত্যাগের বিনিময়ে আমরা সেটা ধরে রাখতে চাই। আর সাংবাদিকদের ঐক্যের ফসল ভোগ করবেন জনপ্রতিনিধি থেকে শুরু করে প্রশাসনসহ প্রিয় বানিয়াচংবাসী। আমরা বস্তুনিষ্ঠ ও সুস্থ ধারার সাংবাদিকতার মাধ্যমে সম্মুখপানে এগিয়ে যেতে চাই। আর সে উর্ধ্বাগামিতা কেউ রুখতে পারবে না ইনশা আল্লাহ।

 

বৃহস্পতিবার (১৬ জুলাই) বিকাল ৪টায় বড় বাজারস্থ কার্যালয়ে বানিয়াচং প্রেসক্লাবের সাধারণ সভায় বক্তব্যে তিনি এসব কথা বলেন। প্রেসক্লাব সভাপতি মোশাহেদ মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক খলিলুর রহমান খলিল এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, প্রেসক্লাবের উপদেষ্টা ও সিনিয়র সাংবাদিক মোতাব্বির হোসেন, আঙ্গুর মিয়া, মোশাররফ হোসেন ও আক্কাস খান। আরও বক্তব্য রাখেন, প্রেসক্লাবের ২০২১-২২ সেশনের সভাপতি ইমদাদুল হোসেন খান, সাধারণ সম্পাদক রায়হান উদ্দিন সুমন, যুগ্ম সাধারণ সম্পাদক মখলিছ মিয়া, জীবন আহমেদ লিটন, শেখ জুবায়ের জসিম,  ফরহাদ হোসেন সুমন, শিব্বির আহমদ আরজু, মো. আশিকুল ইসলাম, মো. আব্দাল মিয়া, দেওয়ান শুয়েব রাজা, শেখ সফিকুল ইসলাম শফিক,  প্রভাষক জসিম উদ্দিন, নজরুল ইসলাম তালুকদার, তৌহিদুর রহমান পলাশ প্রমুখ। সভাপতির বক্তব্যে মোশাহেদ মিয়া বলেন, আজ আমরা বানিয়াচংয়ের কর্মরত সমস্ত সাংবাদিকরা এক প্লাটফরমে আসতে পেরে নিজের কাছে খুব গর্ববোধ লাগছে। এভাবেই আমরা কাধে কাধ মিলিয়ে ভাই ভাই হিসেবে আগামীর দিনগুলো চলতে চাই। সভায় ১৫জন সংবাদকর্মী বানিয়াচং প্রেসক্লাবে যোগদান করেছেন। তা ছাড়া প্রেসক্লাবের পক্ষ থেকে বানিয়াচংয়ের সন্তান হবিগঞ্জসহ ঢাকায় জাতীয় পত্রিকায় কর্মরত সাংবাদিকদের গুণীজন সংবর্ধনা দেওয়ার বিষয়টি আলোচনা হয়েছে।

 

ঈদুল আজহার পর পরই হবিগঞ্জ-২ আসনের এমপি আলহাজ্ব অ্যাডভোকেট মো. আব্দুল মজিদ খানকে প্রধান অতিথি করে বানিয়াচং প্রেসক্লাবের অভিষেক অনুষ্ঠান ও গুণীজন সংবর্ধনা সভার সিদ্ধান্ত গৃহিত হয়। তা ছাড়া অভিষেক অনুষ্ঠান ও গুণীজন সংবর্ধনা সভা সফল করার লক্ষে ৪টি উপ কমিটি করা হয়। এ সময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের প্রায় অর্ধ শতাধিক বিভিন্ন প্রিন্ট এবং ইলেক্ট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ। পরে সদ্য কারাবরণকারি বানিয়াচং প্রেসক্লাব ২০২১-২২ সেশনের সাধারণ সম্পাদক ও আমার হবিগঞ্জ পত্রিকার বার্তা সম্পাদক রায়হান উদ্দিন সুমনকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

আজকের সর্বশেষ সব খবর