শনিবার | ১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

দৈনিক প্রতিদিনের বাণীর স্টাফ রিপোর্টার হিসেবে পদোন্নতি লাভ করেছেন সাংবাদিক লিটন

প্রকাশিত :

নিজস্ব প্রতিনিধি ॥ জাতীয় দৈনিক ভোরের কাগজ পত্রিকার বানিয়াচং প্রতিনিধি ও ৭১ বাংলা টেলিভিশনের প্রতিবেদক এবং দৈনিক অনুসন্ধান নিউজ পোর্টালের সম্পাদক ও প্রকাশক সিনিয়র সাংবাদিক জীবন আহমেদ লিটন হবিগঞ্জ জেলার বহুল পঠিত দৈনিক প্রতিদিনের বাণী পত্রিকার স্টাফ রিপোর্টার হিসেবে পদোন্নতি লাভ করেছেন।

মঙ্গলবার (১৪ জুলাই) রাতে পত্রিকাটির সম্পাদক ও প্রকাশক মোহাম্মদ শাবান মিয়া তার হাতে আনুষ্ঠানিকভাবে পরিচয়পত্র তুলে দেন। সাংবাদিক লিটন এর আগে দৈনিক প্রতিদিনের বাণীর স্টাফ রিপোর্টার (বানিয়াচং) হিসেবে দীর্ঘদিন সুনামের সহিত দায়িত্ব পালন করেছেন।

সাংবাদিক জীবন আহমেদ লিটনের এ অর্জনকে সাধুবাদ জানিয়ে অভিনন্দন জানিয়েছেন হবিগঞ্জ জেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি শেখ আব্দুল হাকিম, সেক্রেটারী এম এ আজিজ (সেলিম), বানিয়াচং ঐক্যবদ্ধ প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা শেখ নমীর আলী, বানিয়াচং ঐক্যদ্ধ প্রেসক্লাব (২০২০-২১) এর সভাপতি মোশাহেদ আলী শাহেদ, সাধারণ সম্পাদক খলিলুর রহমান খলিল, (২০২১-২২) সেশনের সভাপতি ইমদাদুল হোসেন খান, সাধারণ সম্পাদক রায়হান উদ্দিন সুমন, তরঙ্গ সাহিত্য পত্রিকা ও তরঙ্গ টোয়েন্টিফোর ডটকম অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক শিব্বির আহমদ আরজু।

আজকের সর্বশেষ সব খবর