শনিবার | ১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

বানিয়াচংয়ে উত্তর সাঙ্গর গ্রামে ২ পক্ষের দীর্ঘদিনের বিরোধ নিস্পত্তি করে দিয়েছেন এমপি আব্দুল মজিদ খান

প্রকাশিত :
শিব্বির আহমদ আরজু : কাজী গোষ্ঠি ও ছাত্রলীগ নেতা তোফাজ্জল গংদের মধ্যে দীর্ঘদিন যাবত চলমান বিরোধ সালিশ বিচারের মাধ্যমে নিষ্পত্তি করা হয়েছে। শনিবার ( ১১ জুলাই) এ প্রভাবশালী ২ গোষ্ঠির মধ্যে বিবদমান সমস্যাটি নিস্পত্তি করে দেন ভাটি অঞ্চলের উন্নয়নের রূপকার ও ন্যায় বিচারক আলহাজ্ব অ্যাডভোকেট মো. আব্দুল মজিদ খান এমপি ।
সকাল ১১ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত দীর্ঘ ৬ ঘন্টা যাবত আলাপ আলোচনা করে উভয় পক্ষের যাবতীয় বিরোধ সালিশ বিচারের মাধ্যমে নিষ্পত্তি করে দিয়েছেন এমপি মজিদ খান। উক্ত সালিশ বিচারে উভয় পক্ষ সন্তুষ্ট হয়েছে। এ বিরোধ নিষ্পত্তির ফলে উত্তর সাঙ্গর গ্রামে শান্তির সুবাতাস বইছে।
সালিশ বিচারে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব মো. আবুল কাশেম চৌধুরী, ১৩ নং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শেখ শামছুল হক ও চেয়ারম্যান মোঃ আহাদ মিয়াসহ দলীয় নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ।
উল্লেখ্য, হবিগঞ্জ-২ বানিয়াচং-আজমিরীগঞ্জ এর এলাকায় দীর্ঘদিনের বহু বিরোধ নিস্পত্তি করে দিয়ে অনন্য নজির স্থাপন করতে যাচ্ছেন এমপি আলহাজ্ব অ্যাডভোকেট মো. আব্দুল মজিদ খান। এসব এলাকার বিরোধগুলো নিস্পত্তির মাধ্যমে বেঁচে গেছে বহু প্রাণ। সেই সাথে উভয় পক্ষই  বেঁচে গেছে মামলার বেড়াজাল ও হয়রানি থেকে। একজন মাননীয় সংসদ সদস্য একেবারে প্রত্যন্ত অঞ্চলে গিয়ে বড় বড় বিরোধ নিস্পত্তিতে ভূমিকা রাখায় এ দু’ উপজেলার মানুষ এ মানবিক সংসদ সদস্যের প্রতি বেজায় খুশি।
 

 

আজকের সর্বশেষ সব খবর