বুধবার | ৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

সিনিয়র আইনজীবী এম এ মতিন খান’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন আলহাজ্ব রেজাউল মোহিত খান

প্রকাশিত :

মো. সাহিদুর রহমান: হবিগঞ্জ আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও হবিগঞ্জ ল’ কলেজের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান অ্যাডভোকেট এম এ মতিন খানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন রোটারী ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক বাংলাদেশের গভর্নর স্পেশাল এইড ও হবিগঞ্জ সেন্ট্রাল হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব রেজাউল মোহিত খান।সংবাদপত্রে এক বিবৃতিতে তিনি বলেন, এম এ মতিন খান চাঁচার সাথে আমাদের পারিবারিক সম্পর্ক ছিল দীর্ঘদিনের।

 

আমরা ১৯৯১ সাল থেকে এক সাথে রোটারী ক্লাবে আছি। রোটারী ক্লাবের হয়ে এক সাথে দেশে এবং বিদেশের বহু জায়গায় ভ্রমণে গিয়েছি। গেল ২ বছর আগে আমরা যখন রোটারী ক্লাবের ব্যানারে লেমন গার্ডেনে যাব, তখন তিনি অসুস্থ ছিলেন। তখন তিনি বলেছেন তোমরা ভ্রমণে যাবে আর আমি যাব না এটা হয় না। তখন তিনি অসুস্থাবস্থায়ও নিজের গাড়িতে করে ভ্রমণে গিয়েছেন। এমন বহু স্মৃতি আজ আঁখিতে ভাসছে। এম এ মতিন খান চাঁচার মতো এমন ভালো মানুষ বর্তমান সমাজে বিরল। তিনি ছিলেন বহুমুখি প্রতিভার অধিকারি এবং স্বজ্জন ব্যক্তিত্ব। আমাদের কাছে তিনি অত্যন্ত সম্মানীত ও শ্রদ্ধাভাজন ব্যক্তিত্ব ছিলেন। চাঁচার মৃত্যুতে আমরা হবিগঞ্জবাসী হারালাম একজন কৃতি সন্তানকে।

 

তিনি হবিগঞ্জ রোটারি ক্লাবের সাবেক প্রেসিডেন্টসহ আরো অনেক সামাজিক, সাংস্কৃতিক ও ধর্মীয় প্রতিষ্ঠানের গুরুত্বপূর্ণ দায়িত্বে ছিলেন। তিনি ছিলেন একজন সুনাম ধন্য আইনজীবী।তাঁর মৃত্যুতে আইন অঙ্গনসহ জেলার সামাজিক, সাংস্কৃতিক ও ক্রিড়া অঙ্গনে এক বিশাল শূণ্যতার সৃষ্টি হলো।

 

এম এ মতিন খান চাঁচার আত্মার মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। মহান আল্লাহ যেন চাঁচাকে জান্নাতুল ফেরদাউস দান করেন এ দোয়া করি।

 

আজকের সর্বশেষ সব খবর