শনিবার | ৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৬ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

বানিয়াচং ঐক্যবদ্ধ প্রেসক্লাবের নেতৃবৃন্দের সাথে ইউএনও মাসুদ রানার মতবিনিময় সভা

প্রকাশিত :

শিব্বির আহমদ আরজু/মো. সাহিদুর রহমান, বানিয়াচং : বানিয়াচংয়ে ইউএনও মাসুদ রানার সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন নবগঠিত ঐক্যবদ্ধ প্রেসক্লাবের নেতৃবৃন্দ। সোমবার (২২ জুন) বিকাল ৩টায় উপজেলা মিলনায়তনে ইউএনও মাসুদ রানার সভাপতিত্বে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এ সময় বক্তব্য রাখেন, নবগঠিত ঐক্যবদ্ধ বানিয়াচং প্রেসক্লাবের উপদষ্টো সিনিয়র সাংবাদিক মোতাব্বির হোসেন ( আমাদের সময়), সভাপতি মোশাহেদ আলী শাহেদ (কালের কণ্ঠ), ইমদাদুল হোসেন খান (জেলা প্রতিনিধি দি ট্রাইব্যুনাল) ও মখলিছ মিয়া (মানবজমিন)। নেতৃবৃন্দ বলেন, বানিয়াচং হচ্ছে বিশ্বের মহাগ্রাম ও ঐতিহ্যবাহী প্রাচীন জনপদ।

 

 

এ গ্রামে জন্ম নিয়েছেন অনেক বিশ্ববরেণ্য গুণী ব্যক্তিত্ব। তা ছাড়া এ গ্রামের আলাদা একটি ইমেজ ও ঐতিহ্য রয়েছে। দুঃখজনক হলেও সত্য সাংবাদিকদের সংগঠন প্রেসক্লাব ছিল ত্রি ধারায় বিভক্ত। সে ৩ ক্লাব সম্প্রতি ঐক্যবদ্ধ হয়েছে। আর ঐ ৩ ক্লাবের সদস্যদের নিয়েই আজ আমরা এসেছি মতবিনিময় সভা করতে। যা অত্যন্ত খুশিও আনন্দের খবর। আমাদের অভিভাবক মাননীয় এমপি আলহাজ্ব অ্যাডভোকেট আব্দুল মজিদ খান মহোদয়ের সাথে গতকাল সাক্ষাৎ করে এসেছি। এতে তিনি অত্যন্ত আনন্দিত হয়েছেন এবং প্রেসক্লাবের জায়গা এবং ভবন করে দেওয়ার আশ্বাসও দিয়েছেন। আমরা আর পেছনে তাকাতে চাই না। আমরা চাই তথ্য প্রযুক্তির যুগে অনেক এগিয়ে যেতে। বানিয়াচংকে বিশ্বের দরবারে নিপুণভাবে তুলে ধরতে। আর এতে করে স্থানীয় প্রশাসন এবং নেতৃবৃন্দের সহযোগিতা প্রয়োজন। আশা করি আপনি বৃহত্তর সিলেটের কৃতি সন্তান হিসেবে সৃজনশীল কাজের এ অগ্র যাত্রায় পাশে থাকবেন। আমরাও যথারীতি আপনিসহ প্রশাসন এবং নেতৃবৃন্দের পাশে আছি। সভাপতির বক্তব্যে ইউএনও মাসুদ রানা বলেন, বানিয়াচং বিশ্বের মহাগ্রাম। এ গ্রামের আলাদা একটা ইমেজ এবং ঐতিহ্য রয়েছে। সেটিকে ধারণ করেই সাংবাদিক সমাজ এবং রাজনৈতিক দলসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষদের সহযোগিতায় আইন শৃঙ্খলা রক্ষায় সবার সহযোগিতা চাই।

 

 

আর আমি আশার সাথে সাথেই যখন শুনতে পেলাম এখানকার সাংবাদিকরা বিবদমান সমস্যা সমাধান করে ঐক্যবদ্ধ হয়েছেন, তখন আমি নিজেও অনেকটা আনন্দিত হয়েছি। কারণ, ঐক্যবদ্ধ প্রেসক্লাব তথা সাংবদিকদের সাথে কাজ করতে সুবিধা হবে। কোভিট-১৯ যাক। পরিবেশ স্বাভাবিক হলে এ ক্ষেত্রে প্রেসক্লাবের জায়গা এবং ভবনের ব্যাপারে চিন্তা ভাবনা করব। এ সময় উপস্থিত ছিলেন, পিআইও মলয় কুমার দাস, প্রেসক্লাব সাধারণ সম্পাদক খলিলুর রহমান খলিল ( বাংলাদেশের খবর), রায়হান উদ্দিন সুমন ( দৈনিক সমকাল)সহ মূলধারার বিভিন্ন প্রিন্ট এবং ইলেক্ট্রনিক মিডিয়ার অর্ধ শতাধিক সাংবাদিকবৃন্দ।

আজকের সর্বশেষ সব খবর