শনিবার | ১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

এআইজি পদে পুলিশ সদর দপ্তরে পদায়ন হলেন সাইদুল হাসান শামীম

প্রকাশিত :

আব্দাল মিয়া, বানিয়াচং :বাংলাদেশ পুলিশ বাহিনীর সাইবার ক্রাইম ইউনিটের এসপি (পুলিশ সুপার) সাইদুল হাসান শামীম পুলিশ সদর দপ্তরের সহকারি মহাপরিদর্শক (এআইজি) হয়েছেন। এতে তাঁর জন্মস্থান হবিগঞ্জের বানিয়াচংয়ের মানুষ অত্যন্ত আনন্দিত ও গৌরবান্বিত। এ খবর চাউর হলে সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনন্দন জানিয়ে স্ট্যাটাস দিয়েছেন এখানকার মানুষরা। এআইজি শামীম’র বাড়ি উপজেলা সদরের ৩নং দক্ষিণ-পূর্ব ইউনিয়ন এর অন্তর্গত জাতুকর্ণ পাড়া গ্রামে। তিনি প্রয়াত খোর্শেদ মিয়ার সন্তান, বাংলাদেশ সোনালী ব্যাংক কেন্দ্রীয় শাখার সিনিয়র প্রিন্সিপাল অফিসার মাহমুদুল হাসান সেলিম এর ছোট ভাই ও বিশিষ্ট মুক্তিযোদ্ধা সাংবাদিক এবং সাবেক চেয়ারম্যান মোহাম্মদ আলী মমিনের জামাতা।

 

সাইদুল হাসান শামীম এআইজি পদে পুলিশ সদর দপ্তরে পদায়ন হওয়ায় বানিয়াচং ক্রিড়াঙ্গণেও বয়ে যাচ্ছে আনন্দের বন্যা। তিনি ছাত্র থাকালীনবস্থায় বানিয়াচং ক্রিকেট ক্লাবের হয়ে বানিয়াচং ও হবিগঞ্জ জালাল স্টেডিয়ামে ১ম বিভাগ ক্রিকেট খেলেছেন দীর্ঘদিন।  তাঁর এ পদায়নে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন বানিয়াচং ক্রিকেট ক্লাবের সভাপতি মাস্টার ফজল উল্লাহ খান, সিনিয়র সহসভাপতি মাস্টার আবুল মনসুর তুহিন, সাধারণ সম্পাদক এমএ ইকবাল হোসেন খান মনি, যুগ্ম সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন সালেহ, ফজল উল্লাহ খান, দেবু ভট্টাচার্য ও কোষাধ্যক্ষ সাংবাদিক শিব্বির আহমদ আরজু প্রমুখ।

সাইদুল হাসান শামীম বানিয়াচংয়ের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান এল আর সরকারি উচ্চবিদ্যালয় থেকে কৃতিত্বের সাথে এসএসসি (৯৫ ব্যাচ) ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে কৃতিত্বের সাথে স্নাতকোত্তর করে বিসিএস ক্যাডার হিসেবে এএসপি হিসেবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন।

আজকের সর্বশেষ সব খবর