রবিবার | ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

চুনারুঘাটে করোনা উপসর্গ নিয়ে মৃত যুবলীগ নেতার দাফন সম্পন্ন

প্রকাশিত :

কাজী মাহমুদুল হক সুজন :হবিগঞ্জের চুনারুঘাটে করোনা উপসর্গ নিয়ে মৃত শায়েস্তাগঞ্জ আঞ্চলিক যুবলীগ নেতা জিসনুর লাশ দাফন করলো ইসলামি আন্দোলন বাংলাদেশের স্বেচ্ছাসেবক টিম। জানা যায়, শায়েস্তাগঞ্জ কুটিরগাও গ্রামের অধিবাসি সাবেক প্রয়াত সমাজ কল্যাণ মন্ত্রীর ভাগ্না শায়েস্তাগঞ্জ আঞ্চলিক যুবলীগ সভাপতি মোঃ শহীদ উদ্দীন জিসনু (৫০) মঙ্গলবার (১৬ জুন) ভোরে করোনা উপসর্গ নিয়ে মারা যান। তাঁর দাফন কার্য সম্পন্ন করে ইসলামি আন্দোলন এর করোনা দাফন স্বেচ্ছাসেবক টিম।

তাঁরা ‘তরঙ্গ টুয়েন্টিফোর ডটকমকে’ জানান, মৃত ব্যক্তির লাশটিকে দাফন করতে প্রশাসন কতৃক ইসলামি আন্দোলন বাংলাদেশ এর স্বেচ্ছাসেবক টিমকে অনুরোধ করলে প্রশাসনের পরামর্শে দ্রুত দাফন কার্য সম্পাদন করা হয় । দাফন কার্যের টিম প্রধানের দায়িত্ব পালন করেন মাওঃ মনসুর আহমদ। সহকারি টিম প্রধান আলহাজ্ব কামাল উদ্দিন, মুহাম্মদ কাউসার আহমদ, শেখ খাইরুল কবির, মোহাম্মদ এনামুল হক সরদার,মুহাম্মদ ফজলে রাব্বি,মুহাম্মদ ফয়সাল আহমদ, মাহদী হাসান, উবায়দুল্লাহসহ আরো অনেকে।

মৃতের পরিবার বলেন, দেশের এই ক্রান্তিলগ্নে জীবনের ঝুঁকি নিয়ে যারা এ সুমহান দায়িত্ব পালন করে দাফন কার্য সম্পন্ন করেছেন আমরা তাঁদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। টিমের পক্ষ থেকে জনৈক সদস্য বলেন, আমাদের পর্যাপ্ত পিপিই, গ্লাভস ও মাস্ক, জুতাসহ সরঞ্জামের ঘাটতি থাকায় ভালোভাবে কাজ করতে পারছি না৷ এতে করে দ্রুততম সময়ে দাফন কার্য সম্পন্ন করতে ব্যাহত হচ্ছে। তাই প্রশাসনের নিকট অনুরোধ, আমাদের যেন পর্যাপ্ত সরঞ্জাম সরবরাহ করা হয়৷

 

 

 

আজকের সর্বশেষ সব খবর