রবিবার | ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

আজমিরীগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে পুলিশসহ আহত ২০, আটক ১৩

প্রকাশিত :

আজমিরীগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলার শিবপাশা ইউনিয়নে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কৃষকলীগ ও শ্রমিকলীগের লোকদের মধ্যে রক্তক্ষয়ি সংঘর্ষে ৩ পুলিশ সদস্যসহ ২০ জন আহত হয়েছেন। দু’ঘন্টাব্যাপি সংঘর্ষ নিয়ন্ত্রণে আনতে পুলিশ ২৩ রাউন্ড রাবার বুলেট ও ৬ রাউন্ড টিয়াসেল গ্যাস নিক্ষেপ করে। সংঘর্ষে জড়িত থাকার দায়ে ১৩ দাঙ্গাবাজকে আটক করে পুলিশ।
স্থানীয় সুত্রে জানাযায়, সোমবার (১৫ জুন) বিকালে আজমিরীগঞ্জ উপজেলা কৃষকলীগ আহব্বায়ক এম হিফজুর রহমান ও শিবপাশা ইউনিয়ন শ্রমিকলীগ আহব্বায়ক সাবান মিয়ার মধ্যে মোটর সাইকেল দামি ও কমদামি নিয়ে তর্ক-বিতর্ক হয়। এর এক পর্যায়ে তাদের মাধ্যে হাতাহাতির ঘটনাও ঘটে। রাতে উভয় পক্ষের লোকজন দেশিয় অস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে পুলিশ সদস্যসহ ২০ জন লোক আহত হয়েছে। আহতদের হবিগঞ্জ সদরসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।
খবর পেয়ে আজমিরীগঞ্জ থানার ওসি (তদন্ত) মোহাম্মদ আবু হানিফের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে ২৩ রাউন্ড রাবার বুলেট ও ৬ রাউন্ড টিয়ারসেল গ্যাস নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।
সংঘর্ষে জড়িত থাকার দায়ে ১৩ দাঙ্গাঁবাজকে আটক করা হয়েছে। আটককৃতরা হলো, টিপু (১৯),ছোটন (২৫), ডালিম (১৯), তরিকুল ইসলাম (৪৭), নজরুল ইসলাম (২৭), শেখ উদ্দিন (৪০),সামায়ুন (২৮), ইয়াউর (২৫), খোকন (২৮), মেজবাহ্ (২৭), মোতাব্বির (৩০), আকলু (২৫), মাসুক (২২)।
এ ব্যাপারে শিবপাশা ফাঁড়ির পুলিশ বাদী হয়ে ৩০ জনের নাম উল্লেখ করে আজমিরীগঞ্জ থানায় পুলিশ এসল্ট মামলা দায়ের করেন।

আজকের সর্বশেষ সব খবর