রবিবার | ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

চুনারুঘাট থানাকে মাদকমুক্ত করতে সকলের সহযোগিতা চেয়েছেন ওসি শেখ নাজমুল হক

প্রকাশিত :

কাজী মাহমুদুল হক সুজন : চুনারুঘাট থানাকে মাদকমুক্ত করতে সকল মহলের সহযোগিতা চেয়েছেন অফিসার ইনচার্জ (ওসি) শেখ নাজমুল হক। তিনি বলেন, সবাই যদি যার যার অবস্থান থেকে থানা পুলিশকে সহযোগিতা করেন তাহলে মাদকমুক্ত চুনারুঘাট থানা উপহার দিতে পারবো ইনশা আল্লাহ। বিশেষ করে এ ক্ষেত্রে তিনি জনপ্রতিনিধি ও রাজনৈতিক দলের নেতাকর্মীদের সহযোগিতা কামনা করেন।

তিনি বলেন, চুনারুঘাট থানা সীমান্তবর্তী হওয়ায় অনেকটা সহজেই মাদক আসে,তবে এক্ষেত্রে অনেক মাদক,মাদকের সাথে জড়িত অনেককেই আইনের আওতায় আনতে থানা পুলিশ সক্ষম হয়েছে।

তিনি রবিবার (৩১মে) দুপুরে ‘তরঙ্গ২৪.কম’ এর বিশেষ প্রতিনিধির সাথে সাক্ষাতকালে উপরোক্ত কথাগুলো বলেন।

ওসি শেখ নাজমুল হক আরও বলেন,  মাদক নিয়ে সম্প্রতি ঘটে যাওয়া একটি ঘটনা আলোচনার জম্ম দিলেও মাত্র ৫ দিনের ভিতরেই আমরা মুল আসামীকে ধরতে সক্ষম হয়েছি।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, চুনারুঘাট থানা টিম ২৪ ঘন্টায়ই প্রস্তুত থাকে মাদকের বিরুদ্ধে এ্যাকশনে যেতে। যা ইতিমধ্যেই চুনারুঘাটবাসী সফলতার মুখ দেখেছেন।

পুলিশ সুপার মহোদয় ( এসপি স্যার) সার্বক্ষণিক যোগাযোগ রেখে দিকনির্দেশনা দিচ্ছেন। এক্ষেত্রে কাউকে ছাড় না দিতে তিনি নির্দেশও দিয়েছেন।

উল্লেখ্য, ওসি শেখ নাজমুল হক যোগদানের পর থেকেই চুনারুঘাট থানাকে মাদক ও অপরাধমুক্ত  করতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন এবং এর সফলতাও পাচ্ছেন।

 

 

আজকের সর্বশেষ সব খবর