মঙ্গলবার | ২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

বানিয়াচংয়ে প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় সুফলভোগী খামারীদের মাঝে ভেড়া বিতরণ

প্রকাশিত :

মোঃ আব্দাল মিয়া : হবিগঞ্জের বানিয়াচংয়ে উপজেলা প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় প্যাকেজভুক্ত নির্বাচিতসুফলভোগী খামারীদের মাঝে ভেড়া বিতরণ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সকাল ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রাণিসম্পদ ও ভেটেরিনারি হাসপাতালের উদ্যোগে সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পদ্মাসন সিংহ।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও বেসরকারি সদস্যদের বিল এবং বেসরকারি সিদ্ধান্ত প্রস্তাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব এডভোকেট আব্দুল মজিদ খান।

প্রধান অতিথির বক্তব্যে আব্দুল মজিদ খান এমপি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা একেবারে প্রান্তিক মানুষদের জন্য চিন্তা করেন। এরই ধারাবাহিকতায় একের এক জনকল্যাণমুখী প্রকল্পের মাধ্যমে তৃণমূল মানুষদের জীবনমান উন্নয়নে কাজ করে যাচ্ছেন তিনি। আর আমরা জনপ্রতিনিধিরা হচ্ছি সরকারের প্রতিনিধি। এ ক্ষেত্রে প্রশাসনকে জনপ্রতিনিধিদের সমন্বয় করে কার্যক্রম করতে হবে।

তিনি আরও বলেন, সংবাদপত্রকে বলা হয়ে থাকে রাষ্ট্রের ৪র্থ স্তম্ভ। এ ক্ষেত্রে সাংবাদিকদের কাছ থেকে একপেশে সংবাদ কেউই আশা করেন না। একপেশে সংবাদ সমাজ বা রাষ্ট্রের জন্য কল্যাণমূলক নয়। সমাজের ভারসাম্য বজায় রাখতে সঠিক লেখনী আশা করেন দেশবাসী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মোঃ সাইফুর রহমান। ভেটেরিনারি সার্জন ডা. সাহেদ তাপাদারের সঞ্চালণায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহজাহান মিয়া, ১৫নং পৈলারকান্দি ইউপি চেয়ারম্যান নাসির উদ্দিন চৌধুরী, উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন, বানিয়াচং মডেল প্রেসক্লাবর সাধারণ সম্পাদক শিব্বির আহমদ আরজু ও উপকারভোগী কাজী আজিজুল মিয়া।

এসময় উপস্থিত ছিলেন, ১১নং মক্রমপুর ইউপি চেয়ারম্যান আব্দুল আহাদ, ৯নং পুকড়া ইউপি চেয়ারম্যান হাফেজ শামরুল ইসলাম, বানিয়াচং প্রেসক্লাব সাধারণ সম্পাদক মখলিছ মিয়া, উপজেলা সমাজসেবা কর্মকর্তা সাইফুল আলম প্রধান, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা জাফর ইকবাল চৌধুরী ও দৈনিক বিজয়ের প্রতিধ্বনি পত্রিকার বানিয়াচং প্রতিনিধি শেখ নুরুল ইসলাম প্রমুখ।

১০০জন উপকার ভোগীর মাঝে ২০০টি ভেড়া বিতরণ করা হয়েছে। পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মো: আরমান ভূইয়া ও গীতা পাঠ করেন দীপক রঞ্জন দেব।

আজকের সর্বশেষ সব খবর