মঙ্গলবার | ২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

বানিয়াচংয়ে চোরাই মাল জব্দ : আটক-১

প্রকাশিত :
মোঃ আব্দাল মিয়া : হবিগঞ্জের বানিয়াচংয়ে চোরাই মালামাল এবং চুরির কাজে ব্যবহৃত সরঞ্জামসহ ইমন (২২) নামে ১ যুবককে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃত চোর হবিগঞ্জ জেলা সদরের পৌরসভা ১নং ওয়ার্ডের উমেদনগর (পশ্চিম আলগা বাড়ি) গ্রামের আইয়ুব আলীর পুত্র। মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) রাত ৩টায় এসআই ফারুক হোসেন এবং এএসআই উজ্জল এর নেতৃত্বে সংগীয় ফোর্সের সহায়তায় চোর ইমনকে দোকানদার সাবাজ মিয়ার দোকান ঘরের ভিতর থেকে হাতেনাতে গ্রেফতার করে।
পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার ৯নং পুকড়া ইউনিয়নের অন্তর্গত নাগুড়ার আতুকুড়া গ্রামের সমুজ মিয়ার পুত্র সাবাজ খানের শচীন্দ্র কলেজ ও নাগুড়া ক্যান্টিনের তালা কেটে ভিতরে প্রবেশ করে দোকানে থাকা মালামাল চুরি করে। এসময় পুলিশ চোর ইমনকে হাতেনাতে গ্রেফতার করা হয় এবং বাকিরা পালিয়ে যায়।
ইমনের হেফাজতে থাকা চুরির কাজে ব্যবহৃত লোহা কাটার রেত, স্কু ড্রাইভার, সেলাই লেন্স, লোহা কাটার প্লাস, রড কাটার ব্লেড উদ্ধার এবং দোকান থেকে চুরি হওয়া বিভিন্ন ধরনের সিগারেটসহ মালামাল জব্দ করা হয়।
বানিয়াচং থানার অফিসার ইনচার্জ (ওসি) অজয় চন্দ্র দেব জানান, আটককৃত চোরেরা সংঘবদ্ধ।  এ ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করতে পুলিশ তৎপর রয়েছে।
আজকের সর্বশেষ সব খবর