মঙ্গলবার | ২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

বানিয়াচং ক্রিকেট ক্লাবের কার্যনির্বাহী কমিটির সভা, বিভিন্ন সিদ্ধান্ত গ্রহণ

প্রকাশিত :
বানিয়াচং প্রতিনিধি : বানিয়াচং ক্রিকেট ক্লাবের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। গত বুধবার বাদ মাগরিব এল আর সরকারি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে ক্রিকেট ক্লাব(বিসিসি)’র সভাপতি মনিরুল আলম ইকবাল হোসেন খান মনি ও সাধারণ সম্পাদক দিদারুল আলম বাবলু’র সঞ্চালণায় সভা অনুষ্ঠিত হয়।এতে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত সমূহ হচ্ছে, আটটি দল নিয়ে শিঘ্রই একটি টুর্নামেন্ট আয়োজন হবে।
১নং উত্তর পূর্ব ইউনিয়নের দল দু’টির দায়িত্বে থাকবেন পলাশ মিজান ও রুবেল খান।২নং উত্তর পশ্চিম ইউনিয়ন দল দু’টির দায়িত্বে থাকবেন নওশের ফজলে কয়েস ও হারুন বিশ্বাস, ৩ নং দক্ষিণ পূর্ব ইউনিয়নের দল দু’টির দায়িত্বে থাকবেন আজিজুল ইসলাম খাঁন ও ডাক্তার মইনুল শাকিল, ৪নং দক্ষিণ পশ্চিম ইউনিয়নের দল দু’টির দায়িত্বে থাকবেন কাজল আহমেদ ও সৈয়দ সুহেল রানা।
প্রতিটি ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত দু’জন নিজেদের মধ্যে সমন্বয় করে নির্দিষ্ট সময়ের মাঝে ৩০ জন বাঁছাই করে দু’টি করে দল জমা দিতে বলা হয়। টুর্নামেন্টকে সামনে রেখে দুই সদস্যদের আম্পায়ার প্যানেল ঘোষণা করা হয়েছে। তারা হলেন শিক্ষক ও ক্রীড়া সংগঠক আকবর আখঞ্জী জুনেদ এবং প্রভাষক জাহির আলম শিপন। দুজনে পরবর্তীতে পূর্নাঙ্গ আম্পায়ার প্যানেল নির্বাচন করবেন।
সভায় তিনজনের নির্বাচক প্যানেল করা হয়।সালাহউদ্দীন সালেহ,শিব্বির আহমদ আরজু ও কাওছার আহমেদ। তাদের এক বছরের জন্য দায়িত্ব দেয়া হয়েছে।। ৩১ সদস্যের কার্যকরী কমিটির ২৩ জন ছিলো এতদিন। বাকি ৮ জনের মাঝে ৬ জনকে আপাদত দায়িত্ব দেয়া হয়।তারা হলেন, সহ-সভাপতি প্রভাষক দেবু ভট্টাচার্য, যুগ্ম সাধারণ সম্পাদক ব্যবসায়ী ও ক্রীড়া সংগঠক মোঃ রুবেল মিয়া।
সদস্যগণ হলেন, দিপক রঞ্জন দেব ,লুৎফুর রহমান ,সাহিদুর রহমান ও সাকিব খান। এছাড়াও ইশতিয়াক হোসেন লেমনকে আহবায়ক করে টুর্নামেন্ট পরিচালনা কমিটিও ঘোষণা করা হয়। কমিটির অপর সদস্যগণ হলেন, তানভীর হোসেন পলাশ,উজ্জ্বল উল্লাহ খান,কয়েছ আহমেদ, মোঃ আবুল কাশেম, মোফাজ্জল হোসেন, এনামুল হোসেন ও আজমলুল করিম। সভায় বানিয়াচং ক্রিকেট ক্লাবের কার্যনির্বাহী কমিটির পাশাপাশি উপস্থিত ছিলেন বিসিসি’র প্রতিষ্ঠাকালীন সদস্য ও সাবেক অলরাউন্ডার শেখ মোঃ রায়হান ও সাবেক অধিনায়ক রুহুল আমীন।
আজকের সর্বশেষ সব খবর