মঙ্গলবার | ২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

সংবাদ প্রকাশের জের ধরে সাংবাদিক মনিরুলকে হুমকি!

প্রকাশিত :

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর সাপাহারে সংবাদ প্রকাশ করায় এবং ফেসবুক থেকে হাইড করে দেওয়ার জন্য ব্লাঙ্ক কলে দৈনিক মানবজমিন ও দৈনিক আনন্দবাজার পত্রিকার সাপাহার প্রতিনিধি সাংবাদিক মনিরুল ইসলামকে হুমকি দিয়েছে দুর্বৃত্তরা। সম্প্রতি মনিরুল ইসলামের ফেসবুক ওয়ালে দেওয়া একটি স্ট্যাটাসে তিনি লিখেছেন, “ব্ল্যাঙ্ক কলে সংবাদ হাইড করার জন্য হুমকিদাতা কারা? আমি একজন সংবাদকর্মী হিসেবে দায়িত্ব পালন করেছি। এটাতে অন্যায় কোথায় ?

 ” তিনি উল্লেখ করেন, “প্রাথমিক অবস্থায় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে মৌখিক জানিয়েছি। পরবর্তীতে এমন হুমকি আসলে আইনগত ব্যবস্থা গ্রহণ করতে বাধ্য হবো। আর খুব সাহসী হলে যে কোন নম্বর থেকে ফোন দাও। তাহলে চিনতে পারবো। শুধু শুধু আমার মৃত মাকে তুলে গালি দিয়ে কি লাভ”? (বি.দ্র: যেদিন থেকে গণমাধ্যমে কাজ শুরু করেছি,সেদিন থেকে মৃত্যুকে ঘাড়ে নিয়ে ঘুরি)”।

উল্লেখ্য যে, ” ফেনসিডিল আনতে গিয়ে ধরা খেলেন যুবলীগ নেতা ” শিরোনামে সংবাদ প্রকাশের জের ধরে এ ধরণের হুমকি দেওয়া হচ্ছে বলে জানান সাংবাদিক মনিরুল ইসলাম।

পরে আমি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) হাবিবুর রহমানকে বিষয়টি মৌখিকভাবে অবগত করি। আমি হুমকিদাতাদের কন্ঠ চিনতে পারিনি। সম্ভবত তারা ভয়েস পরিবর্তন করে কথা বলছিল। এছাড়াও যখন ফোন আসে তখন নম্বর দেখা যায় ফোনকল কাটার পরে নম্বর দেখা যায় না। সাংবাদিক মনিরুল ইসলাম সাপাহার উপজেলার ইসলামপুর গ্রামের হযরত আলীর ছেলে। তিনি জাতীয় দৈনিক মানবজমিন ও দৈনিক আনন্দবাজার পত্রিকায় উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন এবং সাপাহার প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

আজকের সর্বশেষ সব খবর