মঙ্গলবার | ২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

বানিয়াচং প্রেসক্লাব সাধারণ সম্পাদক মখলিছ মিয়ার পিতার মৃত্যু : বিভিন্ন মহলের শোক

প্রকাশিত :

আব্দাল মিয়া : বানিয়াচং প্রেসক্লাব সাধারণ সম্পাদক মখলিছ মিয়ার পিতা ও সাবেক ইউপি সদস্য মোঃ আশরাফ আলী (১০৫) আর নেই। মঙ্গলবার (৯ আগস্ট) সকাল সাড়ে ৯টায় কামাল খানী নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারণে তিনি ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে ৭ ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহি রেখে গেছেন।

বাদ আছর কামাল খানী রশিদিয়া মাদ্রাসা প্রাঙ্গণে জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে সমাহিত করা হয়। মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী, সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন খান ও শেখ বশীর আহমদ, জেলা আওয়ামীলীগের কৃষিও সমবায় বিষয়ক সম্পাদক আলহাজ্ব রেজাউল মোহিত খান,

বানিয়াচং দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক কাজী মুফতি আতাউর রহমান, উপজেলা বিএনপির সভাপতি মুজিবুল হোসেন মারুফ, সাবেক আহবায়ক আলহাজ্ব লুৎফুর রহমান, বানিয়াচং ইমাম সমিতির সাধারণ সম্পাদক শায়েখ সিরাজুল ইসলাম, ১নং উত্তর-পূর্ব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান খান, বড় বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি আলহাজ্ব জয়নাল আবেদীন, বানিয়াচং মডেল প্রেসক্লাবের সভাপতি সর্দার আজিমুল হক স্বপন ও সাধারণ সম্পাদক শিব্বির আহমদ আরজু প্রমুখ।

আজকের সর্বশেষ সব খবর