মঙ্গলবার | ২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

বানিয়াচংয়ে বিভিন্ন অনিয়মের কারণে ৬ ব্যবসায়ীকে অর্থদন্ড প্রদান

প্রকাশিত :

মোঃ আব্দাল মিয়া : হবিগঞ্জের বানিয়াচংয়ে পঁচা-বাসী মিষ্টি বিক্রিসহ রাস্তায় মালামাল ও ট্রেড লাইসেন্স না থাকায় ৬ ব্যবসায়ীকে অর্থদন্ড প্রদান করা হয়েছে। রবিবার (৭ আগস্ট) সকাল সাড়ে ১১টায় সহকারী কমিশনার (ভূমি) ইফফাত আরা জামান উর্মির নেতৃত্বে উপজেলা সদরের স্থানীয় আদর্শ বাজারে ভ্রাম্যমাণ আদালতে এসব অর্থদন্ড প্রদান করা হয় ।

ভ্রাম্যমাণ আদালতে আদর্শবাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সাবেক সভাপতি মছলন্দ আলীর ফারজানা গার্মেন্টসকে ৫শ টাকা, পচাঁ-বাসী মিষ্টি বিক্রির দায়ে আঃ শহিদ মিয়া ১ হাজার টাকা, মিষ্টির কার্টুনে ওজন বেশির জন্য মোজাম্মিল মিয়াকে ৫শ টাকা, রাস্তায় মালামাল রেখে ব্যবসা করায় মনসুর মিয়াকে ৫শ টাকা, শামিম মিয়াকে ৫শ ও হারিছ খা কে ৫শ টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

এছাড়া সংশ্লিষ্ট ইউপি অফিস কর্তৃক অনুমতিপত্র না থাকা ও অপ্রাপ্ত বয়স্ক টমটম ও মিশুক চালকদের গাড়ী আটক করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে সহকারী কমিশনার (ভূমি) ইফফাত আরা জামান উর্মি বলেন, বিভিন্ন অনিয়মের অপরাধে ৬ ব্যবসায়ীকে ৩ হাজার ৫’শ টাকা অর্থদন্ড প্রদান করা হয়েছে। অন্যায়কারীদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার কথা বলন।

এসময় ২নং উত্তর পশ্চিম ইউপি চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা হায়দারুজ্জামান খান ধন মিয়া, আদর্শবাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি শেরুজ্জামান খান বাচ্চু ও সাধারণ সম্পাদক এস এম হাফিজুর রহামানসহ একদল পুলিশ সদস্য উপস্থিত ছিলেন।

আজকের সর্বশেষ সব খবর