মঙ্গলবার | ২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক সারাদেশে ২৬ হাজার ২২৯টি পরিবারকে জমিও গৃহ প্রদান

প্রকাশিত :

নিজস্ব প্রতিবেদক : সারাদেশে এক যোগে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক জমিও গৃহ প্রদান (তৃতীয় পর্যায়-২য় ধাপ) ২৬ হাজার ২২৯টি পরিবারকে প্রদান করা হয়েছে । বৃহস্পতিবার (২১ জুলাই) সকাল ১০টায় গণভবন থেকে ভার্চুয়ালিভাবে গৃহ ও ভূমিহীন পরিবারদেরকে জমিও গৃহের মালিকানা প্রদান করা হয়। এসময় বিভিন্ন উপজেলার গৃহ ও ভূমিহীন উপকারভোগি পরিবারের নারী-পুরুষের সাথে গণভবন থেকে কথা বলে আবেগে আপ্লুত হয়ে পড়েন শেখ হাসিনা ।

এরই অংশ হিসেবে হবিগঞ্জের বানিয়াচং উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ মিলনায়তনে  বড় পর্দায় জাতীয় এ কার্যক্রম প্রদর্শন করা হয়। এসময় উপস্থিত ছিলেন, বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ, সহকারি কমিশনার (ভূমি) ইফফাত আরা জামান ঊর্মি, উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমির হোসেন মাস্টার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফারুক আমিন ও মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, ইউপি চেয়ারম্যান শেখ সামছুল হক,

চেয়ারম্যান আব্দুল আহাদ, মোঃ ফরিদ মিয়া, উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন, বানিয়াচং মডেল প্রেসক্লাব সাধারণ সম্পাদক শিব্বির আহমদ আরজু, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা জাফর ইকবাল চৌধুরী, পল্লি সঞ্চয় ব্যাংক কর্মকর্তা সুদীপ দেব ও এসআই অমিতাভসহ বিভিন্ন শ্রেণিপেশার ব্যক্তিবর্গ।

আজকের সর্বশেষ সব খবর