শুক্রবার | ১২ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

বানিয়াচংয়ে সর্বস্তরের আলেমদের উদ্যোগে বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ

প্রকাশিত :

মোঃ আব্দাল মিয়া, বানিয়াচং থেকে : বানিয়াচংয়ে সর্বস্তরের আলেমদের উদ্যোগে বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। রবিবার (২৬ জুন) সকাল ৯টায় উপজেলা সদরের ৩নং দক্ষিণ-পূর্ব ও ৪নং দক্ষিণ পশ্চিম ইউনিয়নের ৫টি আশ্রয় কেন্দ্রে ২শতাধিক বানভাসি মানুষের মাঝে চাল, পেঁয়াজ, আলু, লবণ ও জরুরী ঔষধপত্র বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, আল্লামা শায়েখ মখলিছুর রহমান (দা:বা:), ৩নং ইউপি চেয়ারম্যান মোঃ আরফান উদ্দিন, মাওলানা আব্দুল অলি, মাওলানা আব্দুল জলিল ইউসূফী, মাওলানা শায়েখ ইকবাল হোসেন, মাওলানা শায়েখ সিরাজুল ইসলাম, মুফতি আহমদ আলী, হাফেজ মাওলানা আলা উদ্দিন, মাওলানা আবুল আহমদ, হাফেজ মাওলানা মোবাশ্বির আহমদ, হাফেজ মাওলানা মকবুল হোসেন,

মাওলানা হাদিসুর রহমান, হাফেজ শহিদুল ইসলাম, মাওলানা শফিকুল ইসলাম ধন মিয়া, হাজী ইমরান আহমদ, ক্বারী আব্দুস সামাদ, মাওলানা শেখ মোঃ শাহজাহান, মাওলানা হাফিজুর রহমান, মাওলানা জমীর আলী সাইফুল্লাহ, মাওলানা মিছবাহ উজ্জামান খান, মাওলানা আব্দুল মান্নান, মাওলানা ইমদাদ বিন খুর্শেদ, মাওলানা মোজাম্মিল হোসেন, হাফেজ এনাম প্রমুখ।

বক্তাগণ বলেন, বানভাসি মানুষরা খুব কষ্টে আছেন । এ অবস্থা থেকে উত্তোরণের জন্য সাধ্যমত চেষ্টা করেছেন আলেম উলামাগণ। আর যারা ফান্ডিংয়ে আর্থিকভাবে সহযোগিতা করেছেন সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন নেতৃবৃন্দ।

পর্যায়ক্রমে ক্ষতিগ্রস্ত অন্যান্য ইউনিয়নেও এ ত্রাণ কার্যক্রম অব্যাহত থাকবে।

আজকের সর্বশেষ সব খবর