বানিয়াচং উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান নুরুল আমিন চৌধুরী আর নেই

শিব্বির আহমদ আরজু : বানিয়াচং উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ নুরুল আমিন চৌধুরী (৭০) আর নেই। শনিবার ৩ এপ্রিল ভারতের একটি হাসপাতালে তিনি ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

শুক্রবার (৯ এপ্রিল) সকাল ১০টায় হবিগঞ্জ চাঁন মিয়া মসজিদ প্রাঙ্গণে ও বাদ জুময়া বানিয়াচং ৬নং কাগাপাশা ইউনিয়নের মকা গ্রামে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।
নুরুল আমিন চৌধুরী ৬নং কাগাপাশা ইউনিয়নের ২ বারের চেয়ারম্যান ও ২ বারের উপজেলা পরিষদের চেয়ারম্যান ছিলেন। ২০০১ সালে জাতীয় নির্বাচনে ধানের শীষের প্রতীক নিয়ে অল্পভোটে নৌকা প্রতীকের প্রার্থী প্রয়াত নাজমুল হাসান জাহেদ এর কাছে পরাজিত হন তিনি । এরপর থেকে কার্যত রাজনীতি থেকে ছিটকে পড়েন। এরপর আরও ২ বার উপজেলা চেয়ারম্যান নির্বাচনে অংশ গ্রহণ করে পরাজিত হন ।

তাঁর মৃর্ত্যুতে গভীর শোক প্রকাশ করে আত্মার মাগফিরাত করেছেন হবিগঞ্জ-২ আসনের এমপি আলহাজ্ব অ্যাডভোকেট আব্দুল মজিদ খান, বিএনপির জাতীয়  কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ডাঃ সাখাওয়াত হাসান জীবন, বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী, সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন খান ও শেখ বশীর আহমদ, সাবেক ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী মমিন, রোটারি ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক বাংলাদেশের গভর্নর স্পেশাল এইড আলহাজ্ব রেজাউল মোহিত খান, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক গোলাম কিবরিয়া লিলু ও ৬নং কাগাপাশা ইউপি চেয়ারম্যান মোঃ এরশাদ আলী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *