রবিবার | ১৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ
add
শিরোনাম

বানিয়াচংয়ে সুরাইয়া খানম প্রাইভেট ফাউন্ডেশন’র উদ্যোগে ত্রাণসামগ্রী বিতরণ

প্রকাশিত :

আব্দাল মিয়া, বানিয়াচং থেকে : বানিয়াচংয়ে সুরাইয়া খানম প্রাইভেট ফাউন্ডেশনের পক্ষ থেকে বৈশ্বিক মহামারি করোনার প্রাদুর্ভাব পরিস্থিতিতে ও পবিত্র রমজান মাস উপলক্ষে কর্মহীন, দুঃস্থ ও অসহায়দের মাঝে ত্রাণসামগ্রী-২০২১ বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (২০এপ্রিল) সকাল ১১টায় ঐতিহ্যবাহী শেখ রাসেল মিনি স্টেডিয়ামে (এড়ালিয়া) সাবেক সর্দার আলতাব হোসেন এর সভাপতিত্বে ও শিক্ষক কবির মিয়া’র সঞ্চালণায় নবীগঞ্জ উপজেলার সাতাইহাল গ্রামের মৃত আব্দুস সোবান মাস্টার এর সহধর্মিনী ‘সুরাইয়া খানম’ প্রাইভেট ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা

যুক্তরাজ্য লিড্স প্রবাসী রওনক শেখর তালুকদার এর নিজস্ব অর্থায়নে ১০ কেজি চাউল, ২কেজি পিঁয়াজ, ১কেজি ডাল, ১কেজি ছোলা, ১কেজি চিনি, ১লিটার সয়াবিন তৈল, ২৫০গ্রাম খেঁজুর, ১ পেকেট সেমাই, ১কেজি ময়দা ও স্বাস্থ্য সুরক্ষার জন্য ১টি করে মাস্কসহ কোভিড-১৯ পরিস্থিতিতে ২শতাধিক কর্মহীন, দুঃস্থ ও অসহায়দের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৪নং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলার যুবলীগের সভাপতি মোঃ রেখাছ মিয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রভাষক মোহাম্মাদ আলী, মুফতি আতাউর রহমান, মেম্বার মাহফুজুর রহমান মামুন, ছানু মিয়া, মোঃ ফয়ছল মিয়াসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

 

ছবি- উপস্থিত দু:স্থ নারী-পুরুষ এর একাংশ।

ত্রান বিতরণকালে বক্তাগণ বলেন, যুক্তরাজ্য লিড্স প্রবাসী রওনক শেখর তালুকদার একজন বিশিষ্ট সমাজসেবক, দানশীল ও পরোপকারী মানুষ। তিনি বিভিন্ন মসজিদ, মাদ্রাসা, শিক্ষা প্রতিষ্ঠানসহ দরিদ্র ও অসহায়দেরকে বিভিন্ন মাধ্যমে সবসময়ই সাহায্য প্রদান করে আসছেন। এমনকি নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন দরিদ্র ও অসহায় লোককে নিজস্ব অর্থায়নে ঘর নির্মাণ করেও দিয়েছেন।

দেশে প্রথম কোভিড-১৯ পরিস্থিতিতে বিভিন্ন জায়গায় নগদ অর্থসহ ত্রাণ সামগ্রী প্রদান করেছেন। এরই ধারাবাহিকতায় চলমান মহামারী করোনা পরিস্থতিতেও অসহায়দের মাঝে উক্ত ত্রাণ সামগ্রী বিতরণ করছেন। তিনি আমাদেরকে আশ্বস্ত করে বলেন, মহান আল্লাহ যদি সহায় থাকেন তাহলে আগামী দিনেও এ ধরণের সহায়তা অব্যাহত থাকবে। তিনি পরিবারের সকল সদ্যদের প্রতি দোয়া কামনা করছেন। এসময় রওনক শেখর তালুকদার এর পরিবারসহ সকলের জন্য মোনাজাত করেন মুফতি আতাউর রহমান।

আজকের সর্বশেষ সব খবর