শনিবার | ১৫ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ
add
শিরোনাম

জেলা আওয়ামী লীগের প্রতিনিধিদলের দৈনিক আমার হবিগঞ্জ অফিস ও ক্ষতিগ্রস্থ মঞ্জুরি ভবন পরিদর্শন

প্রকাশিত :

স্টাফ রিপোর্টার : গত ১৯ এপ্রিল সোমবার হামলায় হবিগঞ্জের চিড়াকান্দিস্থ দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার অফিস ও পত্রিকার সম্পাদক সুশান্ত দাস গুপ্তর শ্বশুড়ের বাসা মঞ্জুরি ভবনসহ হিন্দু সম্প্রদায়ের বাসাবাড়িতে ভাংচুর ও লুটপাটের ঘটনায় ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যদের শান্তনা দিতে পাশে দাঁড়িয়েছে জেলা আওয়ামী লীগ। গতকাল সোমবার দুপুর সাড়ে ১২টায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আলমগীর চৌধুরীর নেতৃত্বে আওয়ামী লীগের একটি প্রতিনিধিদল মঞ্চুরি ভবনসহ আশেপাশের ক্ষতিগ্রস্থ হিন্দু সম্প্রদায়ের বাসাবাড়িতে যান।

এসময় পরিদর্শনকালে প্রতিনিধি দলে ছিলেন, আওয়ামী লীগ নেতা ডা: অসিত রঞ্জন দাস,জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট লুৎফুর রহমান,পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু,আওয়ামী লীগ নেতা প্রবাল কুমার মোদক। একপর্যায়ে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আলমগীর চৌধুরী তার প্রতিনিধি দল নিয়ে দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকা অফিসে যান। সেখানে গিয়ে সম্পাদক সুশান্ত দাস গুপ্তের বড় বোন,বোনের জামাইসহ তার ভাগ্নিদেরকে শান্তনা দিয়ে আসেন।

প্রতিনিধি দলের নেতৃবৃন্দরা বলেন-সরেজমিনে পরিদর্শন করে আমরা যা দেখেছি পরবর্তীতে তা জেলা আওয়ামী লীগের কাছে প্রতিবেদন দাখিল করব। এ ব্যাপারে সিদ্ধান্ত নিবে জেলা আওয়ামী লীগ। তবে এই ন্যাক্কারজনক হামলার সাথে যারা জড়িত তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেবে প্রশাসন।

উল্লেখ্য, এই ঘটনায় দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার সম্পাদক ও প্রকাশক সুশান্ত দাস গুপ্ত গত শনিবার (২৪ এপ্রিল) রাতে হবিগঞ্জ সদর থানায় ২৫জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত আরো ৪শ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

আজকের সর্বশেষ সব খবর